শনিবার | সেপ্টেম্বর ২৫, ২০২১ | ১০ আশ্বিন ১৪২৮

খবর

হারারেতে টি২০ সিরিজের মীমাংসা আজ

ক্রীড়া প্রতিবেদক

বাংলাদেশ প্রথম ম্যাচ স্বাগতিক জিম্বাবুয়ে দ্বিতীয় ম্যাচ জিতে নেয়ায় তিন ম্যাচের টি২০ সিরিজটা - সমতায় রয়েছে। আজ তৃতীয় শেষ ম্যাচে সিরিজের মীমাংসা হবে। হারারে স্পোর্টস ক্লাবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৪টায় শুরু হবে ম্যাচটি।

একমাত্র টেস্ট, তিন ওয়ানডে প্রথম টি২০ ম্যাচ জিতে নেয়ার পর দ্বিতীয় টি২০তে হারের স্বাদ পায় সফরকারী বাংলাদেশ। জিম্বাবুয়ের করা ১৬৬ রানের জবাবে বাংলাদেশ ১৪৩ রানে গুটিয়ে যায়। ওই ম্যাচে বাংলাদেশ ফিল্ডিং ব্যাটিং ভালো করতে পারেনি।

আজ জিতলে জিম্বাবুয়ের মাঠ থেকে টানা তিন সিরিজ জিতে নেয়ার কৃতিত্ব অর্জন করবে টাইগাররা। ম্যাচে চোট কাটিয়ে ফিরতে পারেন পেসার মুস্তাফিজুর রহমান ব্যাটসম্যান লিটন কুমার দাস। না ফিরলে আগের ম্যাচের একাদশই অপরিবর্তিত থাকতে পারে।

মুস্তাফিজকে নিয়ে আগের ম্যাচে ৩৩ রানে উইকেট নেয়া পেসার শরিফুল ইসলাম বলেন, মুস্তাফিজ ভাই এখন একটু চোটে আছেন। তিনি না থাকলে দল একটু চাপে থাকে। আমি চেষ্টা করব দল যেন চাপে না থাকে। যদি কোনো বাজে বল করি মুস্তাফিজ ভাই আমাকে অনুশীলনে বা ম্যাচের পর সেটা নিয়ে বলেন। তিনি আমাকে কোচের মতোই শিখিয়ে দেন।

আজকের ম্যাচ নিয়ে শরিফুল বলেন, প্রথম বল থেকে শেষ পর্যন্ত আমরা ইতিবাচক থাকব। এখন আমরা জয়ের ব্যাপারে ইতিবাচক। জেতার মনোভাব নিয়েই মাঠে নামব।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন