শুক্রবার | সেপ্টেম্বর ২৪, ২০২১ | ৯ আশ্বিন ১৪২৮

টকিজ

প্রিয়াংকার এক ব্যাগের দামে বিএমডব্লিউ মোটরবাইক

ফিচার ডেস্ক

লন্ডনে ট্যান ব্রাউন ফেন্ডি ব্যাগ হাতে প্রিয়াংকা চোপড়া

বলা বাহুল্য বর্তমানে ভারতের বিনোদন দুনিয়ার সবচেয়ে প্রভাবশালী তারকাদের একজন প্রিয়াংকা চোপড়া। অবশ্য তাকে এখন শুধু ভারতীয় তারকা বলাটাও সম্ভব নয়; তিনি রীতিমতো আন্তর্জাতিক স্টার। কোয়ান্টিকো সিরিজ দিয়ে আলোচনায় এসে এখন যুক্ত হয়েছেন ম্যাট্রিক্সের মতো হলিউডের বিখ্যাত ফ্র্যাঞ্চাইজিতে।

অভিনয়, নাচের বাইরে প্রিয়াংকা তার ফ্যাশন রুচি দিয়েও আন্তর্জাতিক মিডিয়ার দৃষ্টি কাড়েন। রেড কার্পেট থেকে টক শো কিংবা হোক না ব্যক্তিগত অনুষ্ঠান, তার পোশাক মানুষের আলোচনার বিষয়। কিছুদিন আগে উইম্বলডন ফাইনালে তার আউটফিট কয়েক দিন সোস্যাল মিডিয়ায় ট্রেন্ডিং ছিল। বর্তমানে তিনি লন্ডনে ব্যস্ত আছেন সিটাডেল নামের একটি সিরিজের শুটিংয়ে।

সারা দুনিয়ার লাক্সারি ব্র্যান্ডগুলোর ব্যাগ আছে প্রিয়াংকার সংগ্রহে। এর অনেকগুলোর দাম চমকে দেয়ার মতো। তার সংগ্রহের কিছু বিশেষ ব্যাগের খোঁজ রইল লেখায়

ট্যান ব্রাউন ফেন্ডি

সম্প্রতি লন্ডনের রাস্তায় হেঁটে যাওয়ার একটি ছবি শেয়ার করেছেন প্রিয়াংকা। এদিন তার আউটফিটের বিশেষত্ব হলো, পা থেকে মাথা পর্যন্ত ছিল ইতালীয় ব্র্যান্ড ফেন্ডির বিভিন্ন আইটেম। গায়ে ছিল লম্বা ওভারকোট, পায়ে সোনালি হিলের জুতা আর কানে ফেন্ডির দুল। তবে আকর্ষণের কেন্দ্রে ছিল তার ট্যান-ব্রাউন ফেন্ডি ব্যাগ।

ব্যাগটি ফেন্ডির এফডব্লিউ টুয়েন্টিওয়ান কালেকশন। দারুণ দেখতে ব্যাগটির দাম চোখ কপালে তুলে দিতে পারে। ব্যাগটির আছে তিনটি সাইজ, প্রিয়াংকার হাতেরটি ছিল মিডিয়াম। এর দাম হাজার ৫০০ মার্কিন ডলার। ভারতীয় মুদ্রায় লাখ ৬০ হাজার রুপি। পরিমাণ অর্থ দিয়ে বিএমডব্লিউ জি ৩১০ আর মোটরবাইক কেনা যায়।

গিভেন্সি, গুচি, শ্যানেল

ফেন্ডি ছাড়াও প্রিয়াংকা চোপড়ার সংগ্রহে আছে লুই ভিতোঁ, ক্রিস্টিয়ান ডিওর, গুচি ব্র্যান্ডের দামি ব্যাগ। তার আছে ধূসর রঙের একটি গিভেন্সি ব্যাগ, যার দাম লাখ ৯০ হাজার রুপি।

প্রিয়াংকার শ্যানেল ব্র্যান্ডের ব্যাগটি ক্রিম রঙের এবং সঙ্গে আছে বাদামি রঙের হাতল। ব্যাগটির দাম সাড়ে হাজার ডলার, ভারতীয় রুপিতে আড়াই লাখ।

গুচির একটি টোট ব্যাগ প্রিয়াংকার খুব প্রিয়। ব্যাগটির দামও আড়াই লাখ রুপি।

 

সূত্র: ডিএনএ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন