শুক্রবার | সেপ্টেম্বর ২৪, ২০২১ | ৯ আশ্বিন ১৪২৮

দেশের খবর

বাগেরহাট সড়ক দুর্ঘটনায় চালকের বিরুদ্ধে মামলা

বণিক বার্তা প্রতিনিধি, বাগেরহাট

বাগেরহাট ফকিরহাট উপজেলার বৈলতলী এলাকায় সড়ক দুর্ঘটনা ঘাতক পিকআপের অনভিজ্ঞ চালক ওসমান গনি (২০) কে আসামী করে পুলিশ বাদী হয়ে মামলা করেছে।

শুক্রবার রাতে দুর্ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কেউ বাদি হয়ে মামলা না করায় মোল্লাহাট হাইওয়ে পুলিশ ক্যাম্পের এএসআই আব্দুল আজিজ শেখ বাদি হয়ে ওসমান গণিকে আসামী করে ফকিরহাট থানায় মামলা দায়ের করেন।

এদিকে আহত নূর মোহাম্মদ (৬০) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। বাগেরহাট সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে এখন মৃত্যু ৭ জন।

ইজিবাইকের সাত আরোহীর মধ্যে একমাত্র নূর মোহাম্মদকে জীবিত উদ্ধার করা হয়। প্রথমে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলেও অবস্থার অবনতি হওয়ায় তাঁকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

দুর্ঘটনার পরপরই মিনিট্রাকটির চালক ওসমান গনিকে (২০) আটক করেছে পুলিশ। ওসমান গনি সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ স ম খায়রুল আনাম বলেন, ওসমান গনি নামের যে তরুণকে আটক করা হয়েছে, তিনি আসলে চালকের সহকারী। ঘুম ঘুম চোখে গাড়ি চালিয়ে উল্টো পথে চলে আসার কারণে এ দুর্ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে মনে হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। শনিবার চালক ওসমান গনিকে আদালতে পাঠানো হবে।

ওসমান গনি পুলিশের কাছে স্বীকার করেছে লাইসন্সে ছাড়াই তিনি পিকআপটি চালাতেন।

দীর্ঘদিন চালকের সহযোগী হিসেবে কাজ করায় গাড়ি চালানো শিখে যান ওসমান। এরপর থেকে সে লাইসেন্স ছাড়া গাড়ি চালাতো।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন