ফোল্ডেবল স্মার্টফোনের জন্য স্যামসাংয়ের বিশেষ অফার

বণিক বার্তা ডেস্ক

ফোল্ডেবল হ্যান্ডসেটের গ্রাহক বৃদ্ধির জন্য যুক্তরাষ্ট্রে বিশেষ ট্রেড ইন প্রোগ্রাম চালু করেছে দক্ষিণ কোরিয়ার প্রযুক্তি প্রতিষ্ঠান স্যামসাং ইলেকট্রনিকস। আগামী মাসে দেশটিতে নতুন ফোল্ডেবল স্মার্টফোন বাজারজাত শুরু হবে। খাতসংশ্লিষ্টদের সূত্রে তথ্য জানা গেছে। খবর আইএএনএস।

সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রে অবস্থিত স্যামসাং ইউনিট গ্রাহকদের জন্য রিজার্ভেশন পেজ চালু করেছে। যেখানে আগামী মাস থেকে ব্যবহারকারীরা তাদের ব্যবহূত পুরনো দুটি ফোন দেয়ার মাধ্যমে নতুন ফোল্ডেবল স্মার্টফোন নিয়ে যেতে পারবেন।

চলতি সপ্তাহের শুরুতে দক্ষিণ কোরিয়ার টেক জায়ান্ট জানায়, ১১ আগস্ট গ্যালাক্সি জেড ফোল্ড থ্রি গ্যালাক্সি জেড ফ্লিপ থ্রি দুই মডেলে বাজারে ফোল্ডেবল স্মার্টফোনের বাজারজাত শুরু করবে প্রতিষ্ঠানটি।

ইয়নহাপ নিউজ এজেন্সির প্রতিবেদন অনুযায়ী, সাধারণ স্যামসাং নতুন পণ্য সংগ্রহে একটি ডিভাইস গ্রহণের প্রকল্প পরিচালনা করে থাকে। কিন্তু স্যামসাংয়ের নতুন অফারের আওতায় গ্রাহকরা দুটি ডিভাইসের বিনিময়ে নতুন স্মার্টফোন নিতে পারবেন। বিশাল মূল্যছাড় দেয়ার পাশাপাশি স্যামসাং ফোল্ডেবল স্মার্টফোন গ্রহণে পুরো স্মার্টফোনের পাশাপাশি ট্যাবলেট, স্মার্টওয়াচও গ্রহণ করবে বলে জানা গেছে।

স্যামসাংয়ের ট্রেড ইন প্রোগ্রাম সম্পূর্ণ নতুন একটি উদ্যোগ। আগামী মাস থেকে যুক্তরাষ্ট্রে প্রকল্প চালু হলেও বিশ্বের অন্যান্য দেশে কবে নাগাদ এটি চালু করা হবে সে বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানা যায়নি।

সিউলে অবস্থিত স্যামসাং অফিসের একজন মুখপাত্র জানান, প্রত্যেক আঞ্চলিক অফিসের নিজস্ব মার্কেটিং পরিকল্পনা রয়েছে। তাই বিশ্বের অন্যান্য দেশে ট্রেড ইন অফার কার্যকর হবে কিনা, সে ব্যাপারে আমরা নিশ্চিত নই।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন