শনিবার | সেপ্টেম্বর ২৫, ২০২১ | ১০ আশ্বিন ১৪২৮

দেশের খবর

যশোরে দুজনকে কুপিয়ে হত্যা

বণিক বার্তা প্রতিনিধি, যশোর

যশোর শহরে শাওন ওরফে টুনি (২৫) ঝিকরগাছার হাওয়ার মোড়ে আকরাম (৫৫) নামে দুজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শাওনকে বৃহস্পতিবার রাতে আর আকরামকে মঙ্গলবার রাতে হত্যা করা হয়। পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত ১০টার দিকে যশোর শহরের শংকরপুর ছোটনের মোড় এলাকায় দুর্বৃত্তরা শাওন ওরফে টুনির শরীরের বিভিন্ন স্থানে ছুরি দিয়ে আঘাত করে।

স্থানীয় লোকজন হাসপাতাল সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ১০টার দিকে শংকরপুর ছোটনের মোড় এলাকার একটি গলির ভেতর চার-পাঁচজন দুর্বৃত্ত শাওনকে ছুরিকাঘাত করে। জীবন বাঁচাতে তিনি দৌড়ে মোড়ে অবস্থিত আইন-শৃঙ্খলা রক্ষাকারী কমিটির কার্যালয়ে ঢুকে পড়েন। সেখানেও দুর্বৃত্তরা তার শরীরের বিভিন্ন স্থানে ছুরি দিয়ে আঘাত করে। গুরুতর অবস্থায় রাত পৌনে ১১টার দিকে স্থানীয়রা তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার সালাহউদ্দিন স্বপন জানান, হাসপাতালে আনার আগেই যুবকের মৃত্যু হয়েছে। শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হতে পারে। নিহত শাওন যশোর শহরের শংকরপুর জমাদ্দারপাড়া এলাকার হালিম ওরফে তিলে মুন্সির ছেলে।

অন্যদিকে ঝিকরগাছা থানা পুলিশ মঙ্গলবার রাতে পৌরসভার নং ওয়ার্ডের কির্ত্তীপুর হাওয়ার মোড়ের আসাদুলের কলাবাগান থেকে হাত-পা বাঁধা অবস্থায় আকরাম (৫৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে। নিহতের শরীরে একাধিক ধারালো অস্ত্রের কোপ রয়েছে। নিহত আকরামের বাড়ি যশোর সদরের সাতমাইল এলাকায়। পিতার নাম মৃত আতর আলী।

পুলিশ জানায়, নিহত আকরাম ঝিকরগাছার হাওয়ার মোড়ে আনিসুর রহমানের বাড়িতে পরিবার ছাড়া একা ভাড়া থাকতেন। তিনি একজন ইঞ্জিনচালিত ভ্যানচালক। ধারণা করা হচ্ছে, তার ভ্যানটি নেয়ার জন্য দুর্বৃত্তরা কোনো একসময় তাকে হত্যা করে কলাবাগানে ফেলে রেখে যায়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন