শনিবার | সেপ্টেম্বর ২৫, ২০২১ | ১০ আশ্বিন ১৪২৮

দেশের খবর

ঈদে বরিশালের বিনোদনকেন্দ্রে ভিড়তে পারেনি ভ্রমণপিপাসুরা

বণিক বার্তা প্রতিনিধি, বরিশাল

প্রশাসনের কঠোরতায় ঈদের ছুটিতে বরিশালের বিনোদনকেন্দ্রগুলোতে কেউ ভিড়তে পারেনি। অনেকেই নগরীর নদীর তীরবর্তী ত্রিশ গোডাউন, বধ্যভূমি, মুক্তিযোদ্ধা পার্কসহ বিনোদনগুলোতে পরিবার-পরিজন নিয়ে ঘুরতে গেলেও তাদের ফিরিয়ে দিয়েছেন কর্তব্যরত পুলিশ সদস্যরা। এছাড়া বরিশাল নগরীর প্লানেট ওয়ার্ল্ড পার্কসহ সবগুলো পার্ক বন্ধ রাখা হয় প্রশাসনের নির্দেশনা অনুযায়ী।

বিনোদনকেন্দ্রগুলোতে দায়িত্বরত পুলিশ সদস্যরা জানিয়েছেন, প্রতিবার নির্দেশনা দিয়েও মানুষকে আটকানো যায় না। তাই এবারের ঈদে কঠোর নির্দেশনা ছিল। বিনোদন কেন্দ্রে প্রবেশের সব রাস্তা বন্ধ করে দেয়ার পাশাপাশি আগত ব্যক্তিদের সতর্ক করে ফিরিয়ে দেয়া হয়েছে। তার পরও রাস্তার পার্শ্ববর্তী খাবারের দোকানসহ ফুটপাতে ভিড় জমাতে দেখা গেছে অনেককেই।

বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান জানান, বরিশাল বিভাগে যারা করোনায় আক্রান্ত হচ্ছেন, তার মধ্যে সবচেয়ে বেশি মহানগরী এলাকায়। মুহূর্তে গণজমায়েত হলে করোনা সংক্রমণ আরো বাড়ার আশঙ্কা রয়েছে। তাই ঈদে বিনোদনকেন্দ্রগুলোতে কঠোর নজরদারি করে কাউকে প্রবেশ করতে দেয়া হচ্ছে না। সাধারণ মানুষকে স্বজনদের সঙ্গে বাসাবাড়িতে ঈদ পালনের পরামর্শ দেয়া হচ্ছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন