রবিবার | জুলাই ২৫, ২০২১ | ১০ শ্রাবণ ১৪২৮

খবর

সর্বোচ্চ সতর্কতায় ঈদ উদযাপন করতে হবে: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক

ঈদের উচ্ছ্বাসে ভেসে কেউ যেন উদাসীন না হয়ে পড়েন সে দিকে লক্ষ্য রাখতে বলেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ভুলে গেলে চলবে না যে প্রাণঘাতি করোনাভাইরাসের সংক্রমণ রোধে আমাদের লড়াই চলছে। তাই মনে রাখতে হবে উৎসব যেন স্বাস্থ্যবিধি প্রতিপালনের কথা ভুলিয়ে না দেয়। উচ্ছলতা যেন ঈদ আনন্দকে বিষাদে রূপ না দেয়।

আজ বুধবার সকালে নিজের সরকারি বাসভবনে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়ে এসব কথা বলেন মন্ত্রী

বাইকে শতভাগ মাস্ক পরিধানসহ একে অন্যের প্রতি সর্বোচ্চ সহমর্মী হওয়ার আহ্বান জানিয়ে সড়ক পরিবহণ মন্ত্রী বলেন,এ মহামারিতে ঈদ উদযাপনের বর্ণিলতায় ঘটেছে ছন্দপতন,তবুও জীবনের অনিবার্য প্রয়োজনেই আমরা সংকট উত্তরণের চ্যালেঞ্জ নিয়েছি। সবার অব্যাহত সহযোগিতা ও স্রষ্টার অসীম কৃপায় শেখ হাসিনার নেতৃত্বে এ আঁধার কেটে আশার আলোকিত ভোরে নোঙর করবো ইনশাআল্লাহ।
 

অদৃশ্য শত্রু নভেল করোনাভাইরাসের কারণে বদলে যাওয়া দৃশ্যপটের কঠিন বাস্তবতায় ঈদ উদযাপনের এ সময়ে দেশের জনগণ ও দলের নেতা-কর্মীদের আওয়ামী লীগের পক্ষে ঈদের শুভেচ্ছা জানান ওবায়দুল কাদের। তিনি সর্বোচ্চ সতর্কতায় ঈদ উদযাপন করতে ও সর্বোচ্চ সচেতনতায় স্বাস্থ্যবিধি মেনে চলতে সবার প্রতি আহ্বান জানান মন্ত্রী বলেন, অনেকেই আজ অসহায়, কর্মহীন, ভবিষ্যত নিয়ে উদ্বিগ্ন। তাই দলমত নির্বিশেষে অসহায় মানুষ, প্রতিবেশী পিছিয়ে পড়া স্বজনদের সাথে ঈদ আনন্দ উপভোগ করতেও আহ্বান জানান তিনি। 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন