রবিবার | জুলাই ২৫, ২০২১ | ১০ শ্রাবণ ১৪২৮

শিল্প বাণিজ্য

ডিএনসিসির কভিড হাসপাতালে ১৫টি হাইফ্লো ন্যাজাল ক্যানুলা মেশিন দিল বিজিএমইএ

নিজস্ব প্রতিবেদক

বিজিএমইএ কোভিড রোগীদের সহায়তায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) ডেডিকেটেড কোভিড-১৯ হাসপাতালে জরুরি জীবন রক্ষাকারী  সরঞ্জামসহ জার্মানীর তৈরি ১৫টি হাইফ্লো ন্যাজাল ক্যানুলা প্রদান করেছে। পাশাপাশি হাসপাতালটিকে ৫০ হাজার পিস মাস্ক প্রদান করেছে বিজিএমইএ। আজ বিজিএমইএ সভাপতি ফারুক হাসান ডিএনসিসি  ডেডিকেটেড কোভিড-১৯  হাসপাতালে আয়োজিত এক অনুষ্ঠানে এসব জীবন রক্ষাকারী মেডিক্যাল সরঞ্জামাদি ডিএনসিসি মেয়র আতিকুল ইসলামের কাছে হস্তান্তর করেন। 

মেশিন হস্তান্তর উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  বিজিএমইএ এর সহ-সভাপতি শহিদউল্লাহ আজিম, সহ-সভাপতি (অর্থ) খন্দকার রফিকুল ইসলাম, পরিচালক মহিউদ্দিন রুবেল, পরিচালক রাজীব চৌধুরী, ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিনসহ ডিএনসিসি ডেডিকেটেড কোভিড-১৯ হাসপাতাল এবং উর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্তকর্তারা।

অনুষ্ঠানে বিজিএমইএ সভাপতি ফারুক হাসান বলেন, সামাজিক দায়বদ্ধতায় উদ্বুদ্ধ হয়ে বিজিএমইএ বিভিন্ন ক্রান্তিলগ্নে জাতির পাশে দাঁড়িয়েছে। এর আগেও করোনা মোকাবেলায় বিজিএমইএ স্বাস্থ্যকর্মী, আইন প্রয়োগকারী সংস্থাসমূহ, গনমাধ্যমকর্মীসহ বিভিন্ন মহল এবং বিতরণের জন্য ডিএনসিসি’কে মাস্ক হস্তান্তর করেছে। তিনি করোনা সংক্রমণ রোধে সবাইকে যথাযথ স্বাস্থ্যবিধি প্রতিপালন, মাস্ক পরিধান এবং অপ্রয়োজনে বাসার বাইরে বের না হওয়ার জন্য অনুরোধ জানান।

ডিএনসিসি মেয়র  আতিকুল ইসলাম কোভিড রোগীদের সহায়তায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) ডেডিকেটেড কোভিড-১৯ হাসপাতালে জরুরি জীবন রক্ষাকারী

সরঞ্জামসহ হাইফ্লো ন্যাজাল ক্যানুলা মেশিন প্রদানের জন্য বিজিএমইএ নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন