ঈদে আসছে ‘ ক্রাইসিস ’

করোনাভাইরাসের কারণে সারা দেশে লকডাউনের প্রভাব পরেছে নাট্যাঙ্গনে। কিন্তু দেশের এই অসময়ে থেমে নেই নাট্য নির্মাতারা। কোরবানি ঈদকে সামনে রেখে বেশ কয়েকটি নাটক মুক্তি পাচ্ছে ইউটিউব প্ল্যাটফর্মে।

এরই মধ্যে একটি ভিন্ন ধর্মী নাটক ক্রাইসিস যেখানে দারিদ্রতার একটি বাস্তব চিত্র তুলে ধরেছেনে নাটকটির পরিচালক ইদ্রিস হায়দার ও ইশান হায়দারনাটকটি প্রযোজনা করেছে ওয়াও প্লে টিভি। ইতিমধ্যে মধ্যে নাটকটির ট্রেইলার প্রকাশিত হয়েছে। এই নাটকটির মাধ্যমে ছোট পর্দায় পা রাখলেন অভিনেত্রী জারা জয়া। এ ছাড়াও নাটকটিতে অভিনয় করেছেন হারুন রশিদ, সাইলা সাথী, রেশমি, ইয়াসিন আদনান, সাকিব আরও অনেকে। নাটকটির একটি সঙ্গীতে কণ্ঠ দিয়েছেন বাবলু কবির এবং সঙ্গীতটি পরিচালনা করেছেন হাসান এফ জেট

এই ইদুল আজহায় সম্পূর্ণ নাটকটি মুক্তি পাবে রেড ফিল্মস এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে এবং ফেসবুকের ওয়াও প্লে টিভিতে। নাটকটি প্রসঙ্গে নির্মাতা ইদ্রিস হায়দার বলেন, নাটকটির গল্প তৈরি হয়েছে লকডাউনে দরিদ্রদের অভাবকে কেন্দ্র করে। নাটকটি দেখে দর্শকদের অনেক ভালো লাগবে এবং অনেক কিছু শিখতে পারবে। নাটকটি শুটিং করার সময় কিছু কিছু জায়গায় আমি আবেগে ধরে রাখতে পারি নিএই নাটকের প্রতিটি অভিনেতাই ভালো অভিনয় করেছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন