শুক্রবার | সেপ্টেম্বর ২৪, ২০২১ | ৮ আশ্বিন ১৪২৮

টকিজ

অভিনয়ে মন দিতে বিশ্ববিদ্যালয় ছাড়লেন ইরফানপুত্র বাবিল

ফিচার ডেস্ক

বলিউডের বড় অভিনেতা প্রয়াত ইরফান খানের পুত্র বাবিল বিশ্ববিদ্যালয়ের পড়াশোনা ছেড়ে পুরোপুরি অভিনয়ে মন দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। রোববার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সিদ্ধান্তের কথা জানান বাবিল খান। বন্ধুদের কাছ থেকে বিদায় নিয়ে পোস্ট লিখেছেন তিনি।

নিজে ক্যামেরায় চোখ রেখে একটি দৃশ্য ধারণ করছেনএমন  মুহূর্তের ছবি শেয়ার করে বাবিল লিখেছেন, তোমাদের খুব মিস করব। প্রিয় বন্ধুরা। মুম্বাইয়ে আমার বন্ধুমহল খুবই ছোট, সব মিলিয়ে দু-তিনজন। তোমরা অচেনা শীতল এক জায়গায় আমাকে ঘরের উষ্ণতা দিয়েছ। ধন্যবাদ। তোমাদের খুব ভালোবাসি। ফিল্মের বিএ কোর্স আমি ছেড়ে দিচ্ছি, কারণ এখন পুরো মনোযোগ দেব অভিনয়ে। বিদায় ইউনিভার্সিটি অব ওয়েস্টমিনস্টার। সত্যিকার বন্ধুরা, আমি তোমাদের ভালোবাসি।

সামনে বাবিল খানকে দেখা যাবে নেটফ্লিক্স ড্রামা কালায়। এতে তার বিপরীতে আছেন তৃপ্তি দিম্রি। ছবিটি পরিচালনা করবেন অনভিতা দত্ত। বাবিল সম্প্রতি সুজিত সরকার প্রযোজক রনি লাহিরির সঙ্গে তার দ্বিতীয় প্রকল্পে কাজ শুরু করেছেন। প্রথম ছবি মুক্তির আগেই বাবিল দ্বিতীয় প্রকল্পে যুক্ত হয়েছেন।

ইরফান খানের মৃত্যুর পর মাঝে মাঝেই বাবিল তার সঙ্গের স্মৃতি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন। গত সপ্তাহে ইরফান খানের সঙ্গে নিজের কয়েকটি ছবি শেয়ার করে বাবিল লিখেছিলেন, আমি খুব পরিশ্রম করছি। আফসোস, আজ যদি এগুলো দেখার জন্য তুমি থাকতে।

অন্যদিকে জুনের শুরুতে বাবিল জানান, তিনি নিজেকে অভিনয়ের মধ্যেই সীমাবদ্ধ রাখবেন না, বরং লেখালেখি সংগীত চর্চাও করবেন। সঙ্গে তার মিক্স করা একটা গানের ক্লিপও শেয়ার করেন।

 

সূত্র: বলিউড হাঙ্গামা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন