বৃহস্পতিবার | জুলাই ২৯, ২০২১ | ১৩ শ্রাবণ ১৪২৮

দেশের খবর

ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাবা-ছেলেসহ ৪ জনের মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়া পৃথক পৃথক স্থানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৪ জন নিহত ও ১ জন আহত হয়েছেন। জেলা সদর, নাসিরনগর ও কসবা উপজেলায় এ ঘটনা ঘটে।

 

রোববার নাসিরনগর উপজেলায় একটি ওয়ার্কপের বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে মো.ইফরান (৮) নামের এক শিশুর মৃত্যু হয়। নিহত ইরফান গোয়ালনগর গ্রামের ব্যবসায়ী কাউসার মিয়ার ছেলে। শিশুটি দক্ষিণদিয়া প্রাথমিক স্কুলের ২য় শ্রেণির ছাত্র

 

এদিকে জেলার কসবা উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাদৈর ইউনিয়নের হাতুড়াবাড়ি গ্রামের গোলাম মাওলা (৩৫) ও তার ৭ বছরের শিশু সন্তান জুবায়েরের মর্মান্তিক মৃত্যু হয়েছে

 

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর ভূঞা জানান, ঘরের একটি স্টিলের আলমারি সরানোর সময় বৈদ্যুতিক তার ছিঁড়ে গেলে বাবা-ছেলে ঘটনাস্থলেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যাএসময় গোলাম মাওলা'র স্ত্রী শামসুন্নাহার গুরুতর আহত হন। তাকে জেলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

অপরদিকে ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের ভাদুঘরে ওয়ার্কশপ ওয়েল্ডিংয়ের কাজ করতে গিয়ে আব্দুল আহাদ (২২) নামের এক ওয়ার্কশপ মিস্ত্রি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। নিহত আব্দুল আহাদ পৌর এলাকার চন্ডারখিল গ্রামের দ্বীন ইসলামের ছেলে।

 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন