বৃহস্পতিবার | জুলাই ২৯, ২০২১ | ১৪ শ্রাবণ ১৪২৮

দেশের খবর

পৃথক সড়ক দুর্ঘটনায় দেশে ৭ জনের মৃত্যু

বণিক বার্তা অনলাইন

নরসিংদী ও পঞ্চগড়ে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় সাতজন মারা গেছেন। এর মধ্যে নরসিংদীতে ৫ জন এবং পঞ্চগড়ে দুজনের মৃত্যু হয়। এতে আহত আহত হয়েছে আরো ১১ জন। শনিবার দিবাগত রাতে এ দুর্ঘটনা ঘটে।

নরসিংদীর ঘটনায় পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার দিবাগত রাত ১২টার দিকে মাধবদী থানার পাঁচদোনা-ঘোড়াশাল সড়কের ভাটপাড়া সাকুরার মোড়ে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষ হয়। দুর্ঘটনায় একই পরিবারের নারী ও শিশুসহ পাঁচজন নিহত হন, আহত হয়েছে আরো নয়জন। ঢাকার সাভার উপজেলার আশুলিয়া থানার জিরাবো এলাকার বাসিন্দা তারা।

নিহতরা হলেন, মুক্তি আক্তার (৩০) ও তাঁর ছেলে সাদিকুল (৮) এবং রুবি আক্তার (৪০) ও তাঁর মেয়ে রাহিমা (৩) এবং রোকেয়া আক্তার (৫২)।

দুর্ঘটনায় আহত হয়েছেন, সাইমা (১২), ইসরাত জাহান (৮), সামসুন্নাহার (৬০), শারমিন (৩৫), রাজিয়া (৪০), আ. রশিদ (৪০) ও কাজীমুদ্দীন (৫২)। তাদের নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ উদ্দিন জানান , দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস ও ট্রাকটি আটক করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এ ব্যাপারে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

অপরদিকে শনিবার মধ্যরাতে পঞ্চগড়ের রণচন্ডী এলাকার তেতুঁলিয়া-বাংলাবান্ধা মহাসড়কে ট্রলির সঙ্গে সংঘর্ষে সিএনজির দুই যাত্রী নিহত হয়। আহত হয় আরো ২ জন।

নিহতরা হলেন, শাহিন হোসেন (৩০) ও জাকির হোসেন (৩০)। এছাড়া দুর্ঘটনায় রুহুল আমিন (৩৮) ও আশরাফুল ইসলাম (২৮) নামে দুজন আহত হন।  

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন