শনিবার | জুলাই ২৪, ২০২১ | ৯ শ্রাবণ ১৪২৮

শেষ পাতা

পরীমনির মামলা

প্রধান আসামি নাসিরসহ গ্রেফতার ৫

নিজস্ব প্রতিবেদক

ঢাকার সাভার থানায় অভিনেত্রী পরীমনির দায়ের করা ধর্ষণ হত্যাচেষ্টার মামলায় গ্রেফতার করা হয়েছে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ পাঁচজনকে। গতকাল মহানগর গোয়েন্দা পুলিশ উত্তরা থেকে তাদের গ্রেফতার করে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত উপকমিশনার ইফতেখায়রুল ইসলাম তথ্য নিশ্চিত করেছেন।

গত রোববার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ধর্ষণ হত্যাচেষ্টার অভিযোগ এনে বিচার চেয়ে একটি পোস্ট দেন পরীমনি। রাতে সংবাদ সম্মেলন করেও এসব অভিযোগ জানান তিনি। পরে গতকাল সকালে সাভার থানায় ধর্ষণ হত্যাচেষ্টার অভিযোগে ছয়জনের বিরুদ্ধে মামলা করেন অভিনেত্রী।

অভিযুক্ত নাসির উদ্দিন মাহমুদ ১০ বছর ধরে মাহমুদ কুঞ্জ ডেভেলপার্স লিমিটেডের চেয়ারম্যানের দায়িত্বে রয়েছেন। এর আগে মাহমুদ বিল্ডার্স অ্যান্ড অ্যাসোসিয়েশনের এমডি ছিলেন তিনি। এছাড়া ঢাকা বোট ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন তিনি।

ঢাকা বোট ক্লাবের পাঠানো এক বিবৃতিতে বলা হয়েছে, গতকাল ক্লাবের কার্যনির্বাহী কমিটির ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়। সভাপতি . বেনজির আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় নাসির উদ্দিনকে ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্যপদ থেকে বহিষ্কার করা হয়। এছাড়া আরো তিনজনের সদস্যপদ স্থগিত করা হয়।

সভায় বলা হয়, নাসির উদ্দিন মাহমুদ ক্লাবের নিয়ম না মেনে নির্ধারিত সময়ের বাইরে অতিথিকে ক্লাবের ভেতরে নিয়ে এসেছিলেন, যা ক্লাবের নিয়ম-শৃঙ্খলা পরিপন্থী। এছাড়া ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে ৭২ ঘণ্টার মধ্যে বোট ক্লাব কর্তৃপক্ষের কাছে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন