বুধবার | আগস্ট ০৪, ২০২১ | ২০ শ্রাবণ ১৪২৮

খেলা

লাথি দিয়ে স্টাম্প ভেঙে সাকিবের দু:খপ্রকাশ

আবারও নতুন বিতর্কের জন্ম দিলেন বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান। এলবিডব্লিউ’র আবেদনে আম্পায়ার সাড়া না দেয়ায় লাথি দিয়ে স্টাম্প ভেঙেছেন তিনি। আউট না দেয়ায় আম্পায়ারের সঙ্গে  তর্কেও জড়ান এসময়। 

পরপর দুইবার একই কাজ করেন খেলার মাঠে। মুশফিকুর রহিমের বিরুদ্ধে বল করে আবেদনে সাড়া না পাওয়ায় আম্পায়ারের সামনেই তিন স্টাম্প তুলে নিয়ে মাটিতে আছাড় মারেন সাকিব আল হাসান।

শুক্রবার দুপুরে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে  ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টিতে, আবাহনী লিমিটেডের বিপক্ষের ম্যাচে এমন অবিশ্বাস্য ঘটনার জন্ম দিয়েছেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের অধিনায়ক সাকিব।

বৃষ্টিতে খেলা বন্ধ হলে, মাঠ ছাড়তে গিয়ে আবারও বিতর্কে জড়ান তিনি। আবাহনীর ড্রেসিং রুমের দিকে অশালীন ভঙ্গি করায় সাকিবের দিকে তেড়ে যান আবাহনী কোচ খালেদ মাহমুদ সুজন।

এ ঘটনায় দু:খপ্রকাশ করে ফেসবুকে একটি পোস্ট করেন সাকিব। সেখানে তিনি বলেন, এধরণের আচরণ করা মোটেই উচিত হয়নি আমার। এজন্য টুর্নামেন্ট আয়োজক, ম্যাচ অফিসিয়াল ও দলগুলোর কাছে ক্ষমাপ্রার্থনা করেন তিনি। পাশাপাশি ভবিষ্যতে এ ধরণের ঘটনার পুনারাবৃত্তি হবে না বলেও নিশ্চিত করেন সাকিব আল হাসান।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন