ছয় কোম্পানির পর্ষদ সভা আজ

নিজস্ব প্রতিবেদক

পুঁজিবাজরে তালিকাভুক্ত ছয় কোম্পানির পর্ষদ সভা আজ। কোম্পানিগুলো হচ্ছে বাংলাদেশ বিল্ডিং সিস্টেমস (বিবিএস) লিমিটেড, বিবিএস কেবলস লিমিটেড, নাহী অ্যালুমিনিয়াম কম্পোজিট প্যানেল লিমিটেড, ন্যাশনাল ফিড মিল লিমিটেড, ডেল্টা স্পিনার্স লিমিটেড ইস্টার্ন হাউজিং লিমিটেড। কোম্পানিগুলোর চলতি হিসাব বছরের সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

বিবিএস: আজ বিকাল ৪টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। কোম্পানিটি হিসাব বছরের ৩১ মার্চ ২০২১ শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

সর্বশেষ নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুসারে, চলতি হিসাব বছরের প্রথমার্ধে (জুলাই-ডিসেম্বর) বিবিএসের শেয়ারপ্রতি আয় (ইপিএস) দাঁড়িয়েছে ২১ পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ৯৪ পয়সা। দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস হয়েছে ১১ পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ৪৭ পয়সা। ৩১ ডিসেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৪ টাকা ৬৯ পয়সা।

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) মঙ্গলবার কোম্পানিটির শেয়ার সর্বশেষ ১৭ টাকায় হাতবদল হয়েছে। গত এক বছরে শেয়ারটির দর ১৪ টাকা ৩০ পয়সা থেকে ২১ টাকা ৪০ পয়সার মধ্যে ওঠানামা করেছে।

বিবিএস কেবলস: কোম্পানিটির পর্ষদ সভা আজ বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি হিসাব বছরের ৩১ মার্চ ২০২১ শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

আর্থিক প্রতিবেদন অনুসারে, চলতি হিসাব বছরের প্রথমার্ধে (জুলাই-ডিসেম্বর) বিবিএস কেবলসের ইপিএস হয়েছে টাকা পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল টাকা ৪৩ পয়সা।

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) মঙ্গলবার কোম্পানিটির শেয়ার সর্বশেষ ৫৬ টাকায় হাতবদল হয়েছে। গত এক বছরে শেয়ারটির দর ৫৪ টাকা ৬০ পয়সা থেকে ৬৫ টাকা ৫০ পয়সার মধ্যে ওঠানামা করেছে।

নাহী অ্যালুমিনিয়াম: আজ বেলা ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। কোম্পানিটি হিসাব বছরের ৩১ মার্চ ২০২১ শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) মঙ্গলবার কোম্পানিটির শেয়ার সর্বশেষ ৩৮ টাকা ৯০ পয়সায় হাতবদল হয়েছে। গত এক বছরে শেয়ারটির দর ৩৬ টাকা থেকে ৬৭ টাকা ২০ পয়সার মধ্যে ওঠানামা করেছে।

ন্যাশনাল ফিড মিল: কোম্পানিটির পর্ষদ সভা আজ বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি হিসাব বছরের ৩১ মার্চ ২০২১ শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) মঙ্গলবার কোম্পানিটির শেয়ার সর্বশেষ ৩৪ টাকা ৪০ পয়সায় হাতবদল হয়েছে। গত এক বছরে শেয়ারটির দর টাকা ৭০ পয়সা থেকে ৩৮ টাকা ১০ পয়সার মধ্যে ওঠানামা করেছে।

ডেল্টা স্পিনার্স: কোম্পানিটির পর্ষদ সভা আজ বেলা ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। কোম্পানিটি হিসাব বছরের ৩১ মার্চ ২০২১ শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

ইস্টার্ন হাউজিং: কোম্পানিটির পর্ষদ সভা আজ বেলা ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। কোম্পানিটি হিসাব বছরের ৩১ মার্চ ২০২১ শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

চলতি হিসাব বছরের প্রথমার্ধে (জুলাই-ডিসেম্বর) কোম্পানটির ইপিএস হয়েছে টাকা ৯৮ পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল টাকা ২৫ পয়সা। দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস হয়েছে টাকা ১১ পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ৯৮ পয়সা। ৩১ ডিসেম্বর প্রতিষ্ঠানটির এনএভিপিএস দাঁড়িয়েছে ৬২ টাকা ৯৪ পয়সা।

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) মঙ্গলবার কোম্পানিটির শেয়ার সর্বশেষ ৪৩ টাকা ৯০ পয়সায় হাতবদল হয়েছে। গত এক বছরে শেয়ারটির দর ৩৮ টাকা ৭০ পয়সা থেকে ৪৮ টাকা ৯০ পয়সার মধ্যে ওঠানামা করেছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন