প্রধানমন্ত্রীর নেতৃত্বে সমৃদ্ধির অভিযাত্রায় বাংলাদেশ —ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্ব উন্নয়ন, অগ্রগতি, সাফল্য আর সমৃদ্ধির অভিযাত্রায় বঙ্গবন্ধুর বাংলাদেশ আজ বিশ্বের বিস্ময়এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

গতকাল আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের এক আলোচনা সভায় এমন মন্তব্য করেন তিনি। 

কাদের বলেন, আপন কর্মমহিমায় শেখ হাসিনা হয়ে উঠেছেন বাংলাদেশের নতুন ইতিহাসের নির্মাতা, হিমাদ্রি শিখর সফলতার মূর্ত-স্মারক, উন্নয়নের কাণ্ডারী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে করোনাভাইরাসের সংকট মোকাবেলা করে বাংলাদেশ আজ কাঙ্ক্ষিত উন্নয়ন ও সমৃদ্ধির অভিযাত্রায় দুর্বার গতিতে এগিয়ে যেতে সক্ষম হচ্ছে।৭৫-পরবর্তী বাংলাদেশে সবচেয়ে সৎ, সাহসী ও মানবিক নেতা শেখ হাসিনা। উন্নয়ন অগ্রগতি, সাফল্য আর সমৃদ্ধির অভিযাত্রায় বঙ্গবন্ধুর বাংলাদেশে আজ শেখ হাসিনার যোগ্য নেতৃত্ব বিশ্বের বিস্ময়।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনা ফিরে এসেছিলেন বলেই ঢাকায় আজ তরুণ প্রজন্মের মেট্রোরেল, নিজস্ব অর্থায়নে নির্মাণাধীন পদ্মা সেতুর কাজ এখন শেষ পর্যায়ে, সার্বিক অগ্রগতি শতকরা ৮৫ ভাগ। আগামী বছর জুনে এ সেতুর নির্মাণকাজ শেষ হবে। শেখ হাসিনা ফিরে এসেছিলেন বলেই বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের কাতারে উন্নীত হয়েছে। এটা শেখ হাসিনার সাফল্যের মুকুটে যুক্ত আরো একটি সোনালি পালক।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন