ঈদ পরবর্তী শহরমুখী জনস্রোত উদ্বেগের কারণ হতে পারে: ওবায়দুল কাদের

বণিক বার্তা অনলাইন

ঈদ পরবর্তী সময়ে শহরমুখী জনস্রোত উদ্বেগের কারণ হয়ে দাঁড়াতে পারে বলেও মনে করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের  প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বাস্থ্যবিশেষজ্ঞদের পরামর্শ উপেক্ষা করার মাশুল গুনতে হতে পারে উল্লেখ করে ওবায়দুল কাদের সবাইকে জনসমাগম এড়িয়ে চলার এবং স্বাস্থ্যবিধি ও শতভাগ মাস্ক পরার পরামর্শ দেন। 

আজ শুক্রবার ওবায়দুল কাদের তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিং এসব কথা বলেন। ব্রিফিংয়ে তিনি দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে করােনা আক্রান্তদের নিরাময় ও সুস্বাস্থ্য, নিরবচ্ছিন্ন শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সৌহার্দ্য-সম্প্রীতি সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় পবিত্র ঈদুল ফিতরে আমাদের মাঝে গড়ে উঠুক মহামারী করােনাসহ সকল সংকট জয়ের সুসংহত বন্ধন। তিনি বলেন, পারস্পরিক ভ্রাতৃত্ববােধ, সামাজিক দায়বদ্ধতা ও করােনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবে পালিত হােক পবিত্র ঈদুল ফিতর।

ওবায়দুল কাদের এ দুঃসময়ে, বিশেষ করে করােনাযুদ্ধে যারা সম্মুখসারিতে থেকে যুদ্ধ করছেন, পরিবারের সদস্যদের দূরে রেখে সেবা করেছেন, সে সকল ত্যাগী সম্মুখসারির যােদ্ধাদের আন্তরিক অভিনন্দন ও ঈদ মােবারক জানান।

চলমান করােনা সংকটে সকলকে সাহস ও মনােবল নিয়ে এগিয়ে যাওয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, করােনা কাউকেই ছাড় দেয় না, তাই আসুন দলমত নির্বিশেষে এ করােনা সংকট উত্তরণে ঐক্যবদ্ধ হই এবং সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করি।

তিনি স্বাস্থ্যবিধি প্রতিপালনের মাধ্যমে দলমতের ঊর্ধ্বে উঠে সকলে মিলে অভিন্ন শত্রু করােনাকে প্রতিরােধ করারও আহ্বান জানান।


এই বিভাগের আরও খবর

আরও পড়ুন