বুধবার | আগস্ট ০৪, ২০২১ | ২০ শ্রাবণ ১৪২৮

দেশের খবর

যশোরে আরো এক করোনা রোগী হাসপাতাল থেকে পালিয়েছে

বণিক বার্তা প্রতিনিধি, যশোর প্রতিনিধি

যশোরের বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারত থেকে ফেরা ইউনুস আলী গাজী(৪০) নামে আরো একজন করোনা আক্রান্ত রোগি যশোর আড়াইশ শয্যা জেনারেল হাসপাতাল থেকে পালিয়ে গেছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তিনি পালিয়ে যান। 

ইউনুস আলী গাজী চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার দক্ষিণ চররামপুর গ্রামের লুৎফর রহমান গাজীর ছেলে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ইউনুস আলী আজ বৃহস্পতিবার বেনাপোল স্থলবন্দর দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন। ভারত থেকে ফেরার সময় তার করোনা সংক্রান্ত রিপোর্টে পজেটিভ উল্লেখ ছিল। যে কারণে তাকে জেলা প্রশাসনের কর্মকর্তারা যশোর জেনারেল হাসপাতালের রেড জোন করোনা ওয়ার্ডে পাঠান। এরপর তিনি হাসপাতাল থেকে পালিয়ে যানন।

এ বিষয়ে যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার  আরিফ আহমেদ বলেন, এদিন বিকালে করোনা পজেটিভ রোগিকে হাসপাতালে ভর্তি করা হয়। নার্সেরা ওই ওয়ার্ডের অন্য রোগিদের চিকিৎসা দেওয়ার সময়ে ওই রোগি মুঠোফোনে কথা বলার ছলে ওয়ার্ডের বাইরে বেরিয়ে যান। তখন ওই ওয়ার্ডের ফটকে পুলিশি পাহারা ছিলো। করোনা রোগি পারিয়ে যাওয়ার বিষয়টি সিভিল সার্জন ও পুলিশ সুপারকে জানানো হয়েছে। 

হাসপাতাল সূত্রে জানা গেছে, এর আগে গত ২৪ ও ২৫ এপ্রিল এই হাসপাতাল থেকে ভারত ফেরত সাতজনসহ মোট ১০ জন করোনা আক্রান্ত রোগি পালিয়ে যান। সংবাদ মাধ্যমে বিষয়টি প্রচার হওয়ায় ২৬ এপ্রিল রাতে ওই রোগিদদের আটক করে হাসপাতালে ফিরিয়ে আনে পুলিশ। সর্বশেষ গত ১০ মে ভারত ফেরত সাত করোনা রোগী হাসপাতাল থেকে ছাড়পত্র পেলে তাদের গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে পুলিশ। ওইদিন বিকেলেই আদালত তাদের জামিনে মুক্তি দেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন