ঈদের দিন ‘রাধে’ দেখবেন সালমান খান

ফিচার ডেস্ক

আগে এমনটা কখনো করেননি সালমান খান। নিজের ছবি দেখা। সালমান খান কখনই তার কোনো ছবি মুক্তির পর শুরু থেকে শেষ পর্যন্ত দেখেননি। সিনেমা দেখার ক্ষেত্রে তার অধৈর্যের কথা বলিউডে সবার জানা। নিজের কোনো সিনেমাও তিনি কখনো পুরো দেখেননি।

সালমান খানের পরিচালক বন্ধু বলিউড হাঙ্গামার এক সাংবাদিক বলেন, ভাই (সালমান) কখনো তার কোনো সিনেমা পুরোপুরি দেখেননি। সর্বোচ্চ টুকরো টুকরো কিছু অংশ হয়তো দেখেছেন, কিন্তু শুরু থেকে শেষ পর্যন্ত পুরো ছবি কখনো দেখেননি।

তবে এবার সালমানের রেকর্ড ভাঙতে যাচ্ছে। নিজের রেকর্ড নিজেই ভাঙবেন। ভারতে ঈদের দিন তিনি তার নতুন ছবি রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই ছবির প্রিমিয়ার দেখবেন জি নেটওয়ার্কে। সালমানের সেই বন্ধু বলিউড হাঙ্গামাকে জানিয়েছেন, এটাই পরিকল্পনা। এটাই প্রথম ঈদ যখন সালমান তার কোনো ছবির মুক্তি নিজের ঘরের ড্রইংরুমে বসেই দেখতে পারছেন। ঈদের দিন তিনি তার পুরো পরিবারের সঙ্গে রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই ছবিটি দেখবেন।

জি নেটওয়ার্কের আশা ঈদের দিন এবং প্রথম সপ্তাহেই তাদের বিনিয়োগের ৪৫ শতাংশ উঠে আসবে, বাকিটা পরের কয়েক সপ্তাহে মুনাফাসহ। জি স্টুডিওর চিফ বিজনেস অফিসার শরিক প্যাটেল বলেন, আমাদের প্রত্যাশা রাধে সর্বোচ্চসংখ্যক দর্শক দেখবে। চারদিকে বিষণ্ন পরিস্থিতিতে ছবিটা দর্শকদের ঘণ্টা নির্মল আনন্দ দেবে।

 

সূত্র: বলিউড হাঙ্গামা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন