নয় কোম্পানির পর্ষদ সভা আজ

নিজস্ব প্রতিবেদক

পুঁজিবাজারে তালিকাভুক্ত নয় কোম্পানির পর্ষদ সভা আজ। কোম্পানিগুলো হচ্ছে মীর আখতার হোসেন, প্রাইম ব্যাংক, রিলায়েন্স ইন্স্যুরেন্স, ইউনাইটেড ফাইন্যান্স, এনসিসি ব্যাংক, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, ব্র্যাক ব্যাংক, ইসলামী ইন্স্যুরেন্স প্যারামাউন্ট টেক্সটাইল। কোম্পানিগুলোর মধ্যে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে। বাকি কোম্পানিগুলোর চলতি হিসাব বছরের সমাপ্ত প্রথম তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

মীর আখতার হোসেন: আজ সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। কোম্পানিটির হিসাব বছরের ৩১ মার্চ ২০২১ শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

ডিএসইতে রোববার কোম্পানিটির শেয়ার সর্বশেষ ৬৮ টাকা ৮০ পয়সায় হাতবদল হয়েছে। গত এক বছরে শেয়ারটির দর ৫৬ টাকা থেকে ১১৭ টাকার মধ্যে ওঠানামা করেছে।

প্রাইম ব্যাংক: কোম্পানিটির পর্ষদ সভা আজ বেলা ২টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির হিসাব বছরের ৩১ মার্চ ২০২১ শেষ হওয়া প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

ডিএসইতে রোববার কোম্পানিটির শেয়ার সর্বশেষ ১৮ টাকা ৪০ পয়সায় হাতবদল হয়েছে। গত এক বছরে শেয়ারটির দর ১৪ টাকা ২০ পয়সা থেকে ১৮ টাকা ৬০ পয়সার মধ্যে ওঠানামা করেছে।

রিলায়েন্স ইন্স্যুরেন্স: আজ বেলা ২টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। কোম্পানিটির হিসাব বছরের ৩১ মার্চ ২০২১ শেষ হওয়া প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

ইউনাইটেড ফাইন্যান্স: আজ বেলা ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। কোম্পানিটির হিসাব বছরের ৩১ মার্চ ২০২১ শেষ হওয়া প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

এনসিসি ব্যাংক: আজ বেলা ২টা ৩০ মিনিটে কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। কোম্পানিটির হিসাব বছরের ৩১ মার্চ ২০২১ শেষ হওয়া প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

ডিএসইতে রোববার কোম্পানিটির শেয়ার সর্বশেষ ১৪ টাকা ২০ পয়সায় হাতবদল হয়েছে। গত এক বছরে শেয়ারটির দর ১১ টাকা ৫০ পয়সা থেকে ১৫ টাকার মধ্যে ওঠানামা করেছে।

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক: আজ বেলা ১টা ৩০ মিনিটে কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সময় কোম্পানিটির ২০২০ সালে সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে। সেই সঙ্গে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে। একই সঙ্গে ২০২১ হিসাব বছরের ৩১ মার্চ শেষ হওয়া প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

ডিএসইতে রোববার কোম্পানিটির শেয়ার সর্বশেষ টাকা ৬০ পয়সায় হাতবদল হয়েছে। গত এক বছরে শেয়ারটির দর টাকা ২০ পয়সা থেকে ১১ টাকা ৩০ পয়সার মধ্যে ওঠানামা করেছে।

ব্র্যাক ব্যাংক: আজ বেলা ১টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। কোম্পানিটির হিসাব বছরের ৩১ মার্চ ২০২১ শেষ হওয়া প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

ডিএসইতে রোববার কোম্পানিটির শেয়ার সর্বশেষ ৪৭ টাকা ৩০ পয়সায় হাতবদল হয়েছে। গত এক বছরে শেয়ারটির দর ৩১ টাকা ৯০ পয়সা থেকে ৫২ টাকার মধ্যে ওঠানামা করেছে।

ইসলামী ইন্স্যুরেন্স: আজ বেলা ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ২০২০ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে। সেই সঙ্গে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

প্যারামাউন্ট টেক্সটাইল: আজ বেলা ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। কোম্পানিটির হিসাব বছরের ৩১ মার্চ ২০২১ শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

ডিএসইতে রোববার কোম্পানিটির শেয়ার সর্বশেষ ৪৫ টাকা ৬০ পয়সায় হাতবদল হয়েছে। গত এক বছরে শেয়ারটির দর ৪০ টাকা ১০ পয়সা থেকে ৭০ টাকা ৪০ পয়সার মধ্যে ওঠানামা করেছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন