বৃহস্পতিবার | জুলাই ২৯, ২০২১ | ১৪ শ্রাবণ ১৪২৮

টকিজ

২৬ বছর ধরে সালমানের বডিগার্ড তিনি!

ফিচার ডেস্ক

শেরা ২৬ বছর ধরে কাজ করছেন বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে। না, পর্দায় নয়, বরং বাস্তব জীবনে। দুই যুগের বেশি সময় তিনি সালমানের নিরাপত্তার বিষয়টি দেখভাল করছেন। সালমানের সঙ্গে প্রায় সবসময়ই শেরাকে দেখা যায়। তিনি সালমানের নিরাপত্তা ব্যবস্থাপনার প্রধান। সম্প্রতি শোনা গেছে, তার ছেলে টাইগারকে বড় পর্দায় আনছেন সালমান।

সম্প্রতি এক সাক্ষাত্কারে শেরা জানিয়েছেন সালমানের সঙ্গে তার প্রথম সাক্ষাৎ সম্পর্ক গড়ে ওঠার গল্প।

ভাইরাল বলিউডের পক্ষ থেকে শেরাকে জিজ্ঞেস করা হয়েছিল সালমান খানের সঙ্গে তার সাক্ষাৎ কীভাবে হয়েছিল, আমাদের প্রথম সাক্ষাৎ হয়েছিল হুইগফিল্ডের একটি শোতে। আমি সেখানে নিরাপত্তা ব্যবস্থাপনার দায়িত্বে ছিলাম। তিনি হলিউডের একজন গায়িকা। এরপর হলিউডের অভিনেতা কিয়ানু রিভস যখন ভারতে এসেছিলেন তখন সেখানে আবার সালমান খানের সঙ্গে সাক্ষাৎ হয়। তখন কিয়ানুর স্পিড মুক্তি পেয়েছে এবং ম্যাট্রিক্স মুক্তির অপেক্ষায়। চণ্ডিগড়ে প্রথমবারের মতো আমি সালমানের একটা শোতে কাজ করি। তার পর থেকে এখনো আমরা একসঙ্গে কাজ করছি।

কিয়ানু রিভস ভারতে এসেছিলেন ১৯৯৯ সালে, জি সিনে অ্যাওয়ার্ড শোতে অংশ নিতে। সেখানে তিনি সোলজার ছবির জন্য প্রীতি জিনতার হাতে সেরা নতুন অভিনেত্রীর পুরস্কার তুলে দিয়েছিলেন।

শেরা তার সাক্ষাত্কারে আরো একটি চমকদার খবর নিশ্চিত করেছেন। সালমান খান শেরার ছেলে টাইগারকে বড় পর্দায় আনতে যাচ্ছেন এবং মহামারী পরিস্থিতির একটু উন্নতি হলে বিষয়ে ঘোষণা আসবে।

সালমান খান তার বডিগার্ড ছবিটি উৎসর্গ করেছিলেন শেরাকে। সে পরিপ্রেক্ষিতে ২০১৬ সালে ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেয়া সাক্ষাত্কারে শেরা বলেছিলেন, ইন্ডাস্ট্রিতে নিজের বডিগার্ডের জন্য আর কে এমন করেছেন? আমার একমাত্র মনোযোগ থাকে আমার মালিকের (সালমান খান) প্রতি। তিনি যেখানে যান আমি সেখানেই থাকি। আমি তার ইয়েস ম্যান। এখন পর্যন্ত তিনি যা আদেশ করেছেন আমি তা- করেছি। কারণে আমি মালিকের পরিবারের অংশ।

 

সূত্র: হিন্দুস্তান টাইমস

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন