বৃহস্পতিবার | জুলাই ২৯, ২০২১ | ১৩ শ্রাবণ ১৪২৮

টকিজ

ঈদের নাটকে অভিনেতা আজম খান

ফিচার প্রতিবেদক

তিনি পেশাগত জীবনে কাজ করেন ব্যাংকে, কিন্তু পাশাপাশি পুরোদস্তুর অভিনেতা। তিনি আজম খান। শখ থেকে অভিনয় শুরু করেছিলেন ২০১৫ সালে। এর পর থেকে নিয়মিত কাজ করছেন নাটক, টেলিফিল্ম, ধারাবাহিক, চলচ্চিত্র মিউজিক ভিডিওতে। অভিনয়কে তিনি এখন বলেন তার দ্বিতীয় কাজ

আসছে ঈদে আজম খান অভিনয় করেছেন অনেকগুলো নাটকে। করোনার দ্বিতীয় ঢেউ মাথা তোলার আগেই শেষ করেছেন শুটিং। তিনি বলেন, বছর ঈদের কাজ শুরু হয়েছিল বছরের শুরুতেই। করোনার কারণে লকডাউন শুরুর আগেই কয়েকটা কাজ শেষ করতে পেরেছিলাম। আর কিছু কাজ হয়েছে পরবর্তী সময়ে সীমিত পরিসরের শুটিংয়ে।

ঈদে যে নাটকগুলোতে আজম খান অভিনয় করেছেন সেগুলোর মধ্যে আছে ওয়াহিদ তারেকের ফিকশন মি. কে., মেহেদী হাসান জনির ডেঞ্জার বউ, ঘুম সোহেল, নূর ইমরান মিঠুর ফিকশন শহরে শহর, নূর ইমরান মিঠুর টুকরো রোদ, শাব্দিক শাহীনের নাটক মেঘলা দিনের কাব্য আরো কাজ করেছেন মোস্তফা কামাল রাজের ফ্যামিলি এক্সপ্রেস সিরিজের নাটক ব্রাদার অ্যান্ড সিস্টার, রাইসুল তমালের আমি প্রেম করবো, নাজমুল রনির নাটক ব্যাকফায়ার, আলমগীর রুমানের পিলো হাজব্যান্ড, সকাল আহমেদের ভাড়ুয়া, পনির খানের সন্ধ্যা নামতে দেরী, মতিন সাগরের নাটক সিক্রেট মাফিয়ায়।

২০১৮ সালে গোলাম সোহরাব দোদুল পরিচালিত সাপ লুডু চলচ্চিত্রে অভিনয় করেন আজম খান। এরপর ২০১৯ সালে চয়নিকা চৌধুরীর বিশ্বসুন্দরী ছবিতে দেখা যায়। গত বছর কাজ করেছেন রায়হান রাফীর দামাল ছবিতে।

ওয়েব দুনিয়াতেও পা রেখেছেন আজম খান। ২০১৯ সালে শিহাব শাহীনের ওয়েব ফিল্ম দ্বিতীয় কৈশোরে অভিনয় করেন। পরের বছর একই পরিচালকের যদি কিন্তু তবুও ওয়েব ফিল্মে কাজ করেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন