বৃহস্পতিবার | জুন ১৭, ২০২১ | ৩ আষাঢ় ১৪২৮

দেশের খবর

সড়ক দুর্ঘটনায় তিন জেলায় নিহত ৪

বণিক বার্তা ডেস্ক

সড়ক দুর্ঘটনায় খুলনা মহানগরীতে দুজন, ঝালকাঠির কাঁঠালিয়ায় একজন জয়পুরহাটের পাঁচবিবিতে এক ব্যবসায়ীসহ চারজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর

খুলনা : নগরীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। এর মধ্যে গতকাল সকালে নগরীর শেখপাড়া বাগানবাড়ি জামে মসজিদের সামনে বালিবাহী ট্রাকের ধাক্কায় হাফিজুল ইসলাম (৪৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত হাফিজুল জেলার পাইকগাছা উপজেলার আবু বক্কর সিদ্দিকের ছেলে। তিনি আশা এনজিওর ফুলবাড়ী গেট শাখার ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

সোনাডাঙ্গা থানার এসআই শান্তানু জানান, গতকাল সকালে হাফিজুল বাড়ি থেকে কর্মস্থলের উদ্দেশে রওনা হন। সকাল ৮টায় তিনি শেখপাড়া বাগানবাড়ি জামে মসজিদের কাছে পৌঁছলে পেছন থেকে একটি বালিবাহী ট্রাক ধাক্কা দিলে তিনি ছিটকে পড়েন। সময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অপরদিকে শুক্রবার বিকালে মোটরসাইকেলের ধাক্কায় কামাল হোসেন (৫০) নামের এক পথচারী নিহত হয়েছেন। নগরীর নিরালা আবাসিক এলাকায় দুর্ঘটনা ঘটে। নিহত কামাল নগরীর খালিশপুর থানাধীন এনএইচ রোডের বাসিন্দা ছিলেন।

ঝালকাঠি: জেলার কাঁঠালিয়া-রাজাপুর সড়কের বড় কাঁঠালিয়া নামক স্থানে মাহিন্দ্রর সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের চালক মো. সজল খান নিহত হয়েছে। গতকাল দুপুরে বড় কাঁঠালিয়ার বাইপাস নামক স্থানে দুর্ঘটনা ঘটে। পুলিশ সজলকে উদ্ধার করে আমুয়া হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত সজল নলছিটি উপজেলার ঘোয়ালকাঠি গ্রামের শাহ আলম খানের ছেলে। নিহত সজল রায়াপুর মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। করোনায় স্কুল বন্ধ থাকায় কাঁঠালিয়া উপজেলার কচুয়া গ্রামের নানা হযরত আলী হাওলাদারের বাড়িতে থেকে লেখাপড়া করত। পড়ালেখার পাশাপাশি সে ভাড়ায় মোটরসাইকেল চালাত।

জয়পুরহাট: জয়পুরহাট-পাঁচবিবি সড়কে বটতলী এলাকায় ট্রাকের ধাক্কায় কাপড় ব্যবসায়ী বাবুল করিম (৪৫) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। ঘটনায় আহত হয়েছেন অপর এক আরোহী। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার দিবাগত রাত ৩টার দিকে জয়পুরহাট-পাঁচবিবি সড়কের বটতলী এলাকায় দুর্ঘটনা ঘটে। বাবুল করিম পাঁচবিবি উপজেলার আয়মারসুপুল গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন