ঈদ কেনাকাটায় নিশ্চিত ক্যাশ ব্যাক দিচ্ছে ডায়মন্ড ওয়ার্ল্ড

ঈদুল ফিতরের বিশেষ প্যাকেজ ঘোষণা করেছে ডায়মন্ড ওয়ার্ল্ড। সম্প্রতি প্রতিষ্ঠানটির পক্ষে চিত্রনায়িকা মৌসুমী প্যাকেজের ঘোষণা করেন। প্যাকেজের আওতায় ডায়মন্ড ওয়ার্ল্ডের সব শোরুমে ডায়মন্ড জুয়েলারিতে থাকছে ২৫ শতাংশ ছাড়, নিশ্চিত ক্যাশ ব্যাক অফার এবং প্রতিটি কেনাকাটায় ১০ লাখ টাকা পর্যন্ত ফ্রি জীবন বীমা সুবিধা।

এছাড়া ক্রেতারা অনলাইনে ক্রয়কৃত সব ডায়মন্ডের গহনায় ২৭ শতাংশ ছাড় পাবেন। রয়েছে ১৫ দিনের মধ্যে ফ্রি এক্সচেঞ্জ সুবিধা, ২৫ শতাংশ টাকা পেমেন্ট করে বুকিং সুবিধা, ফ্রি হোম ডেলিভারি, ১২ মাস পর্যন্ত কিস্তি সুবিধা এবং সর্বোপরি প্রতিটি কেনাকাটায় ১০ লাখ টাকা পর্যন্ত ফ্রি জীবন বীমা সুবিধা। যেকোনো প্রয়োজনে ক্রয়কৃত গহনার বিপরীতে পাওয়া যাবে লোন সুবিধাও। অফারটি চলবে চাঁদরাত পর্যন্ত।

অপরিহার্য পণ্যের তালিকায় না থাকলেও করোনা পরিস্থিতিতেও প্রতিষ্ঠানটি থেকে গহনা কিনছেন ক্রেতারা, যেটিকে ডায়মন্ড ওয়ার্ল্ডের প্রতি ক্রেতাদের আস্থা হিসেবে দেখছেন প্রতিষ্ঠানটির কর্ণধার দিলীপ কুমার আগরওয়ালা। তিনি বলেন, ঈদ উপলক্ষে আমরা নতুন ডিজাইনের বাজেট ফ্রেন্ডলি গহনা এনেছি। সারা দেশে আমাদের আউটলেটগুলোতে স্বাস্থ্যবিধি মেনে সেগুলো বিক্রি করছি। বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন