রবিবার | জুন ২০, ২০২১ | ৬ আষাঢ় ১৪২৮

টকিজ

৪০ হাজার চলচ্চিত্রকর্মীকে সহায়তা দেবেন ‘বলিউডের ভাইজান’

ফিচার ডেস্ক

করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ ভারতে লকডাউনের মতো পরিস্থিতি সৃষ্টি করেছে। চলচ্চিত্র দুনিয়ায় পড়েছে এর প্রভাব। থেমে গেছে প্রায় সব ছবির শুটিং। এর মধ্যে শুটিংয়ের সঙ্গে যুক্ত কর্মী, শ্রমিকরা বেকার হয়ে পড়েছেন। তবে বলিউডের অনেক প্রভাবশালী নাম এগিয়ে এসেছে তাদের দুঃখ লাঘবে। আদিত্য চোপড়া চালু করেছেন যশ চোপড়া সাথি সহায়তা প্রকল্প।

আর এমন সময় বলিউডের ভাইজান সালমান খান হাত গুটিয়ে বসে থাকবেন তা হওয়ার নয়। বলিউড হাঙ্গামা জানাচ্ছে, ৪০ হাজার চলচ্চিত্রকর্মীর অ্যাকাউন্টে হাজার ৫০০ রুপি করে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন সালমান। এদের মধ্য ২৫ হাজার ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়ির সদস্য। বাকিরা কাজ করেন ফিল্ম সিটিসহ বিভিন্ন স্টুডিওতে। এছাড়া এদের সবাইকে এক মাসের রেশনও দেবেন সালমান।

কিছুদিন আগে কভিডের ফ্রন্টলাইন কর্মীদের জন্য ট্রাকে করে খাবার পাঠিয়েছেন সালমান। তার এসব উদ্যোগে সঙ্গে আছেন যুবসেনার নেতা রাহুল কানাল। রাহুল জানিয়েছেন, সালমান গরিব মানুষকে চিকিৎসা সরঞ্জাম, অক্সিজেন সিলিন্ডার পাঠিয়ে সহায়তা করেছেন।

এছাড়া আরো উল্লেখ্য, কয়েক দিন আগে সালমান খানের আসন্ন রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই ছবির নির্মাতা প্রতিষ্ঠান জানিয়েছে, তারা ছবি থেকে আয়ের একটা অংশ সারা ভারতে কভিড পরিস্থিতিতে মানুষের সহায়তায় ব্যয় করবে।

 

সূত্র: বলিউড হাঙ্গামা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন