রবিবার | জুন ২০, ২০২১ | ৬ আষাঢ় ১৪২৮

শিল্প বাণিজ্য

করোনা বিষয়ে সচেতনতা বাড়াতে চিটাগং চেম্বারের মাস্ক বিতরণ

বৈশ্বিক মহামারী করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ রোধে ব্যবসায়ী সাধারণ জনগণের মাঝে দ্য চিটাগং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়। নো মাস্ক, নো সার্ভিস সচেতনতা তৈরির লক্ষ্যে গতকাল বিকালে নগরের আগ্রাবাদের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের সামনে এসব মাস্ক বিতরণ করা হয়। সময় চেম্বার সভাপতি মাহবুবুল আলম, পরিচালক মো. অহীদ সিরাজ চৌধুরী (স্বপন) সৈয়দ মোহাম্মদ তানভীর এবং চেম্বার সচিব (ইনচার্জ) প্রকৌশলী মোহাম্মদ ফারুকসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চেম্বারের পরিচালক ক্লিফটন গ্রুপের পরিচালক মো. এম মহিউদ্দিন চৌধুরী তার প্রতিষ্ঠানের সৌজন্যে চিটাগং চেম্বারকে বিতরণের জন্য এসব মাস্ক প্রদান করেন। চেম্বারের পক্ষ থেকে নগরীর বিভিন্ন মার্কেট শপিং মলে নিজ নিজ অ্যাসোসিয়েশনের মাধ্যমে বিতরণের জন্য এরই মধ্যে মাস্ক প্রেরণ করা হয়েছে। আসন্ন ঈদুল ফিতর সামনে রেখে বিভিন্ন মার্কেট শপিং মলে যে পরিমাণ ক্রেতা সমাগম ঘটছে, কর্মকাণ্ডের মাধ্যমে ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে মাস্ক পরিধান স্বাস্থ্যবিধি মেনে চলতে সবাই উৎসাহিত হবে বলে চেম্বার সভাপতি মাহবুবুল আলম আশা প্রকাশ করেন। এছাড়া তিনি করোনা সংক্রমণ রোধে ব্যবসায়ী সমাজকে সরকারি নির্দেশনাগুলো কঠোরভাবে মেনে চলারও আহ্বান জানান।

উল্লেখ্য, গত বছর মার্চে করোনা মহামারীর প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে নগরীর বিভিন্ন জায়গায় করোনা স্যাম্পল কালেকশন বুথ স্থাপন পরিচালনাসহ নগরীর বিভিন্ন স্পটে নিম্ন আয়ের মানুষের জন্য গাড়িতে করে ভর্তুকি মূল্যে ভোগ্যপণ্য বিক্রয় কার্যক্রম পরিচালনা করে চিটাগং চেম্বার। বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন