বুধবার | আগস্ট ০৪, ২০২১ | ২০ শ্রাবণ ১৪২৮

টকিজ

রুমানা ইসলামের ঈদের গান ‘একটা মন’

ফিচার ডেস্ক

শিল্পী রুমানা ইসলামের নতুন গান একটা মন গতকাল প্রকাশিত হয়েছে রঙ্গন মিউজিকের ইউটিউব চ্যানেলে। গানটির কথা লিখেছেন জামাল হোসেন। গানের সুর সংগীত পরিচালনায় ছিলেন মুহিন খান।

গানটি প্রসঙ্গে রুমানা ইসলাম বলেন, জামাল ভাইয়ের লেখা এবারই প্রথম গান গেয়েছি। অবশ্য অনেক আগে থেকেই আমি জানি মুহিন সুর করছে, কিন্তু তার সুরেও এবারই আমার প্রথম গাওয়া। গানটির কথা জীবনধর্মী, ভালো লেগেছে আমার কাছে। মুহিন এত চমত্কার সুর করে আমার জানা ছিল না।

জামাল হোসেন বলেন, আমার ইচ্ছে ছিল রুমানা ইসলামকে দিয়ে একটি গান গাওয়ানো। সেই ইচ্ছেটা বহুদিন পর হলেও পূরণ হলো। আমার লেখা গান বলেই বলছি না, গানের কথা, সুর শিল্পীর গায়কি শ্রোতাদের মুগ্ধ করবে, এটা আমার প্রবল বিশ্বাস। গানটি নিয়ে আমি খুব আশাবাদী।

মুহিন খান বলেন, আমার সৌভাগ্য যে রুমানা আপা আমার সুরে গান গেয়েছেন। ধন্যবাদ শ্রদ্ধেয় জামাল ভাইকে, ধন্যবাদ রুমানা আপাকেও।

এদিকে রুমানা ইসলাম সর্বশেষ অধরা জাহানের কথায় আলম আরা মিনুর সুরে, মানাম আহমেদের সংগীতায়োজনে নারী দিবসের বিশেষ গান শোন পৃথিবী শোন গেয়েছিলেন। সদ্য প্রয়াত ফরিদ আহমেদের সুরে, অধরা জাহানের কথায় গত বছর করোনা সচেতনতার গান প্রকৃতির অভিমান এবং ছোট ভাই আগুনের সঙ্গে আগুনেরই লেখা ফরিদ আহমেদের সুর করা ভয় পেও না ভয় পেও না যদি হয় করোনা গানও গেয়েছিলেন। চিত্রনায়ক জাফর ইকবাল অভিনীত আপন পর সিনেমায় রুমানা প্রথম অভিনয়ও করেন। দিন যায় কথা থাকে সিনেমায় তিনি প্রথম মায়ের মতো আপন কেহ নাই মন মাঝি তোর বৈঠা নেরে আমি আর বাইতে পারলাম না গানে কণ্ঠ দেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন