ত্রাণ বিতরণ অনুষ্ঠানে তথ্য ও সম্প্রচারমন্ত্রী

এখন জনগণের পাশে থাকাই আওয়ামী লীগের রাজনীতি

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য সম্প্রচারমন্ত্রী . হাছান মাহমুদ বলেছেন, অন্য কোনো রাজনীতি নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এখন জনগণের পাশে থাকাই আওয়ামী লীগের রাজনীতি।

গতকাল রাজধানীর মিরপুরে মাজার রোডের টালি কমিউনিটি সেন্টারে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের দারুস সালাম থানার আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে করোনায় ক্ষতিগ্রস্তদের মধ্যে খাদ্য বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথা বলেন।

. হাছান মাহমুদ বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব গতকাল (বুধবার) অনলাইনে উঁকি দিয়ে টিভির পর্দায় যেভাবে করোনা নিয়ে কথা বললেন, তাতে মনে হলো তিনি করোনা বিশেষজ্ঞ। তিনি ঢাকা কলেজে পড়াতেন জানতাম। কিন্তু তিনি মনে হচ্ছে ১৪ মাসের মধ্যে এফআরসিএস পাস করে ফেলেছেন, করোনা মহামারীতে বিশেষজ্ঞ হয়ে গেছেন, সেটি আমরা বুঝতে পারিনি।

তথ্য সম্প্রচারমন্ত্রী আরো বলেন, মির্জা ফখরুল সাহেব বলেছেন, সরকার নাকি বাংলাদেশে করোনার শুরুতে বুঝতে পারেনি, অথচ বাংলাদেশে করোনা মহামারীর শুরু থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্ব সময়োচিত পদক্ষেপের কারণে মহামারীর গত ১৪ মাসে কেউ অনাহারে মারা যায়নি, বিশ্ব স্বাস্থ্য সংস্থার মতে করোনা মোকাবেলায় দক্ষিণ এশিয়ায় বাংলাদেশ শীর্ষ করোনাপীড়িত গত বছরে ধনাত্মক জিডিপি প্রবৃদ্ধি অর্জনকারী বিশ্বের মাত্র ২০টি দেশের মধ্যে বাংলাদেশ তৃতীয় স্থানের অধিকারী। জনগণের পাশে না দাঁড়িয়ে বিএনপি তাদের মিত্ররা টিভির পর্দায় আর অনলাইনে উঁকি দিয়ে প্রতিদিন সরকারের সমালোচনাই করছে। অন্যদিকে, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মহামারীতে জনগণের পাশে থাকাই আওয়ামী লীগের রাজনীতি এবং দেশব্যাপী দলের নেতাকর্মীরা জনগণের পাশে দাঁড়িয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন