রবিবার | জুন ২০, ২০২১ | ৬ আষাঢ় ১৪২৮

টেলিকম ও প্রযুক্তি

ম্যালওয়্যারবাইটের সঙ্গে যুক্ত হলো টিম ভিউয়ার

বণিক বার্তা ডেস্ক

ম্যালওয়্যারবাইটের সঙ্গে কৌশলগত সম্পর্কের অংশীদার হলো রিমোট কানেক্টিভিটি প্লাটফর্ম টিম ভিউয়ার। সম্প্রতি প্রতিষ্ঠানটি এক বিবৃতিতে তথ্য জানায়। ম্যালওয়্যারবাইট মূলত বিভিন্ন ব্যক্তি এবং প্রাতিষ্ঠানিক পর্যায়ে সাইবার নিরাপত্তা সেবা দিয়ে থাকে। খবর আইএএনএস।

অংশীদারিত্বের মাধ্যমে টিম ভিউয়ার তার ব্যবহারকারীদের ম্যালওয়্যারবাইটের অ্যাডভান্সড এন্ডপয়েন্ট প্রটেকশনের পাশাপাশি এন্ডপয়েন্ট ডিটেকশন অ্যান্ড রেসপন্স (ইডিআর), স্থিতিশীল সাইবার নিরাপত্তা ব্যবস্থা এবং নিজেকে সুরক্ষিত রাখতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সুযোগ দেবে।

এক বিবৃতিতে টিম ভিউয়ারের প্রডাক্ট ম্যানেজমেন্ট বিভাগের পরিচালক ফ্রাঙ্ক জিয়ারনো বলেন, ধীরে ধীরে প্রযুক্তি জগতে অপরাধের পরিমাণ বাড়ছে। সিগনেচারের মাধ্যমে এখন আর এসব সাইবার হামলা রোধ বা নিয়ন্ত্রণ করা সম্ভব নয়।

তিনি আরো বলেন, সাইবার হামলা বা ঝুঁকি শনাক্ত, মোকাবেলা সমাধানে ম্যালওয়্যারবাইটের যে প্রযুক্তি রয়েছে, এটি ব্যবহারের মাধ্যমে আমরা আমাদের গ্রাহকদের যেকোনো স্থানে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা প্রদানে অঙ্গীকারবদ্ধ।

প্রতিষ্ঠানটি জানায়, ম্যালওয়্যারবাইটের প্রযুক্তি চেনা অচেনা ম্যালওয়্যার এবং সাইবার হামলা থেকে শক্তিশালী সুরক্ষা প্রদান করবে। ম্যালওয়্যারবাইটের নিরাপত্তা পণ্য রিমোট ডেস্কটপ কার্যক্রমে ব্রুট ফোর্স অ্যাটাককে প্রতিহত করে। সেই সঙ্গে ব্যবহারকারীরা যখন ইন্টারনেট ব্রাউজ করেন, তখন ক্ষতিকর সফটওয়্যার, পপ আপ এবং সাইবার হামলা থেকেও সুরক্ষা প্রদান করে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন