রবিবার | মে ০৯, ২০২১ | ২৬ বৈশাখ ১৪২৮

টকিজ

হূতিক ও রণবীরকে এক ছবিতে দেখতে চান রাকেশ রোশন

ফিচার ডেস্ক

এক বছর আগে নিজের ঘনিষ্ঠ বন্ধু ঋষি কাপুরকে হারিয়েছেন বলিউডের পরিচালক রাকেশ রোশন। সমালোচকরা মনে করেন, ঋষি কাপুরের শূন্যস্থান পূরণ হওয়ার নয়। রাকেশ রোশনও তা- ভাবেন। সম্প্রতি প্রিয় বন্ধুকে নিয়ে স্মৃতিচারণ করতে গিয়ে রাকেশ বলেছেন, তার ইচ্ছা তাদের দুজনের ছেলেরা, অর্থাৎ হূতিক রোশন রণবীর কাপুর একটি ছবিতে একসঙ্গে কাজ করুক।

রাকেশ জানিয়েছেন, ঋষি কাপুরের প্রয়াণের পর তিনি তার স্ত্রী পিংকি রোশন গিয়েছিলেন নীতু কাপুর, রণবীর রিদ্ধিমা কাপুরের সঙ্গে দেখা করতে। এসব নিয়ে কথা বলতে গিয়ে রাকেশ ইকোনমিক টাইমসকে বলেন, হ্যাঁ, আমার স্ত্রী পিংকি আমি গিয়েছিলাম। নীতু, রণবীর কাপুর রিদ্ধিমার সঙ্গে দেখা, কথা হয়েছিল। আমরা সেদিন পরিবেশকে আরো বিষণ্ন করতে চাইনি। সেখানে যে - ঘণ্টা সময় ছিলাম তখন কেবল ঋষির স্মৃতিচারণ করেছি। আমাদের তরুণ বয়সের নানা গল্প শোনাচ্ছিলাম রণবীরকে। আমাদের সেই অসাধারণ ফ্যামিলি হলিডেগুলো কখনো ভুলব না। হূতিক রণবীরও ছিল আমাদের সঙ্গে; ওরা তখন শিশু। আমার ইচ্ছা হূতিক রণবীরকে কোনো সিনেমায় একসঙ্গে দেখা।

রাকেশের কথার পরিপ্রেক্ষিতে প্রশ্ন করা হয় তিনি হূতিক রণবীরকে নিয়ে একটি ছবি পরিচালনা করবেন কিনা? জবাবে তিনি বলেন, তাদের দুজনকে নিয়ে কোনো ছবির বিষয়ে এখনই আমার হাতে কোনো নিশ্চিত প্রকল্প নেই। এমনকি এখন কৃষ ফোরের পরিকল্পনাও আটকে আছে। কভিডের দিন শেষ হোক, তখন সবকিছু নিয়ে ভাবা যাবে।

বাবা রাকেশের পরিচালনায় অনেকগুলো ছবিতে কাজ করেছেন হূতিক। সামনে তারা ফিরবেন কৃষ ফোরের মাধ্যমে। ছবির ঘোষণা কয়েক বছর আগেই দেয়া হয়েছে।

সূত্র: ডিএনএ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন