শুক্রবার | মে ০৭, ২০২১ | ২৩ বৈশাখ ১৪২৮

দেশের খবর

চারজনের প্রাণ নিল বেপরোয়া ট্রাক

বণিক বার্তা প্রতিনিধি, সিরাজগঞ্জ ও ঝালকাঠি

পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় গতকাল সিরাজগঞ্জের তাড়াশ ঝালকাঠির নলছিটিতে চারজনের মৃত্যু হয়েছে। দুই জেলায় সংঘটিত তিনটি দুর্ঘটনার জন্যই দায়ী বেপোরোয়া গতির ট্রাক।

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের মহিষলুটি মান্নান নগর নম্বর ব্রিজের কাছে পৃথক সড়ক দুর্ঘটনায় পত্রিকাবাহী একটি লেগুনার চালকসহ তিনজনের প্রাণহানির ঘটনা ঘটেছে, আহত আরো দুজন। আহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতালসহ স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার উপপরিদর্শক আব্দুল মাজেদ জানান, গতকাল ভোর ৫টার দিকে হাটিকুমরুল বনপাড়া মহাসড়কের মহিষলুটিতে রাজশাহীগামী পত্রিকাবাহী একটি লেগুনা ডাল বোঝাই একটি ট্রাক যাত্রাবিরতি করছিল। সময় পাথর বোঝাই একটি ট্রাক পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে গাড়িতে থাকা ওষুধ কোম্পানির প্রতিনিধি মো. শাহিন হাসান (৪৪) ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত অবস্থায় পত্রিকাবাহী গাড়ির চালক সাদ্দাম হোসেনকে (২৮) হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

অন্য দিকে ভোর সাড়ে ৫টার দিকে একই মহাসড়কে মাল বোঝাই একটি ট্রাক মান্নাননগর নম্বর ব্রিজের কাছে মাছ বোঝাই একটি নছিমনকে বাঁচাতে গেলে বিপরীতমুখী জননী পার্সেলের একটি কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সময় ট্রাকের হেলপার ঘটনাস্থলে মারা যায়।

ঝালকাঠি: ঝালকাঠি-বরিশাল মহাসড়কের ষাইটপাকিয়া নামক স্থানে পণ্যবাহী ট্রাকের চাপায় সুফিয়া (৭০) নামের এক বৃদ্ধা নিহত হয়েছে। গতকাল বেলা ১টার দিকে বরিশালগামী দ্রুতগতির একটি মালবাহী ট্রাক নলছিটির ষাইটপাকিয়া আনযার ফিলিং স্টেশনের সামনে পথচারী ওই মহিলাকে চাপা দেয়। তথ্য নিশ্চিত করেছেন প্রত্যক্ষদর্শী আনিস উদ্দিন, জুয়েল খলিফা সাবেক ইউপি সদস্য শহিদুল ইসলাম।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন