রবিবার | জুলাই ২৫, ২০২১ | ১০ শ্রাবণ ১৪২৮

টকিজ

করোনায় মানসিক স্বাস্থ্য নিয়ে মনোযোগী দীপিকা

ফিচার ডেস্ক

মানসিক স্বাস্থ্য নিয়ে অনেক আগে থেকেই সোচ্চার বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। নিজের ডিপ্রেশন কাটিয়ে ওঠার যুদ্ধকে সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন বেশ আগেই। ভারত এখন করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলা করছে। আর সারা বিশ্বই এখন জানে কভিডের ঢেউয়ে দেশটির কিছু রাজ্যে অক্সিজেন, হাসাপাতালে বেড প্রয়োজনীয় ওষুধ সংকট থেকে শুরু করে স্বাস্থ্য ব্যবস্থা প্রায় ভেঙে পড়ার মতো অবস্থার কথা। প্রতিদিনই দেশটিকে শত শত মানুষ কভিডে মারা যাচ্ছে। রকম পরিস্থিতিতে অক্সিজেন বা অন্যান্য চিকিৎসাসামগ্রীর সঙ্গে মানসিক স্বাস্থ্যের দিকেও যে নজর দেয়া দরকার তা নিয়ে সরব আছেন দীপিকা। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তিনি ভারতের অনেক মেন্টাল হেলথ হেল্পলাইনের বিস্তারিত শেয়ার করেছেন। দীপিকা লিখেছেন, মনে রাখবেন, আপনি একা নন। আমরা এক্ষেত্রে ঐক্যবদ্ধ। সবচেয়ে জরুরি কথা, সামনে আশার আলো আছে! হ্যাশট্যাগ দিয়েছেনইউ আর নট অ্যালোন।

দীপিকার পোস্টেরের নিচে ভক্তরা তাদের ভালো লাগার কথা জানিয়েছেন। কেউ লিখেছেন, আপনার জন্য আমরা গর্বিত। আবার কেউ দীপিকাকে ধন্যবাদ জানিয়েছেন।

গত বছর দীপিকা তার স্বামী রণবীর সিং ভারতের প্রধানমন্ত্রীর কভিড সহায়তা তহবিলে অপ্রকাশিত পরিমাণ অর্থ অনুদান দিয়েছিলেন। তখন তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছিলেন, রকম সময়ে প্রত্যেকটা পয়সাই গুরুত্বপূর্ণ। আমরা বিনীতভাবে পিএম-কেয়ারস ফান্ডে সহায়তা করেছি এবং আপনারাও করবেন বলে আশা করি।

সামনে কবির খানের স্পোর্টস ড্রামা এইটিথ্রিতে রণবীর দীপিকাকে একসঙ্গে দেখা যাবে। ছবিতে ভারতীয় ক্রিকেটার কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর আর দীপিকা তার স্ত্রী রোমির চরিত্রে। ছবিটি আগামী জুন সিনেমা হলে মুক্তি পাবে। তবে পরিস্থিতিতে মনে হচ্ছে, ছবিটির মুক্তি পিছিয়ে যাবে।

দীপিকার ঝুলিতে মুহূর্তে অনেকগুলো ছবিশাহরুখ খানের সঙ্গে পাঠান, হূত্বিকের সঙ্গে ফাইটার, মহাভারতের একটি সিনেমাটিক অ্যাডাপটেশন (দীপিকাকে দেখা যাবে দ্রৌপদীর চরিত্রে)

 

সূত্র: হিন্দুস্তান টাইমস

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন