শুক্রবার | মে ০৭, ২০২১ | ২৩ বৈশাখ ১৪২৮

পণ্যবাজার

ওয়ালটনের এসি বিক্রি ৪৫০ শতাংশ বেড়েছে

বণিক বার্তা অনলাইন

তীব্র গরম আর লকডাউনে দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের এয়ার কন্ডিশনার (এসি) উৎপাদন ও বিক্রি বেড়েছে। চলতি বছরের প্রথম চার মাসে (জানুয়ারি থেকে এপ্রিল) ওয়ালটনের এসি বিক্রি ৪৫০ শতাংশ বেড়েছে। আজ রোববার ওয়ালটনের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,  ইতোমধ্যে বিশ্বে প্রথমবারের মতো ভয়েস কমান্ড বা কথা বলা এসি বাজারে ছেড়েছে ওয়ালটন। এ বছর ভয়েস কমান্ড, আয়োনাইজার, এন্টি ভাইরাল, ফ্রস্ট ক্লিনের মতো অত্যাধুনিক ফিচার সমৃদ্ধ নতুন মডেলের ইনভার্টার এসি বাজারে এনেছে কোম্পানিটি।

এদিকে, বিক্রি বাড়ার সুবাদে ক্রেতাদের জন্য আকর্ষণীয় কিছু সুযোগ-সুবিধা দিচ্ছে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি। একই সঙ্গে নতুন এসব এসিতে রয়েছে আকর্ষণীয় ক্যাশব্যাক ও ছাড়ের সুবিধা। ক্রেতারা ঘরে বসে ফোন করলেই কাছাকাছি প্লাজা অথবা ডিস্ট্রিবিউটর শোরুম থেকে ক্যাশ অন ডেলিভারি সুবিধায় ওয়ালটন পণ্য পৌঁছে দেয়া হচ্ছে। এসব কারণে, এই গরমে গ্রাহকচাহিদা ও বিক্রিতে ওয়ালটনের এসি বর্তমানে শীর্ষে রয়েছে বলে দাবি প্রতিষ্ঠানটির।

ওয়ালটন এসি প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) তানভীর রহমান বলেন, করোনা মহামারীতে ঘরের সুরক্ষায় ডুয়েল ডিফেন্ডার, আয়োনাইজার, ইউভি (আল্ট্রা ভায়োলেট) কেয়ার প্রযুক্তির এসি বাজারে ছেড়েছে ওয়ালটন। সেই সঙ্গে প্রতিষ্ঠান থেকে ক্রেতাদের ২০০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক, ফ্রি হোম ডেলিভারি ও ইন্সটলেশন সুবিধা দেয়া হচ্ছে।

 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন