শনিবার | মে ১৫, ২০২১ | ১ জ্যৈষ্ঠ ১৪২৮

টকিজ

টালিগঞ্জে করোনার হানা

ফিচার ডেস্ক

ভারতের পশ্চিমবঙ্গের সিনেমা ইন্ডাস্ট্রি টালিগঞ্জে একের পর এক করোনা হানা দিচ্ছে। ঋত্বিক চক্রবর্তী, কৌশিক গঙ্গোপাধ্যায়, শুভশ্রী, নন্দিনী, সোহিনী, দিতি প্রিয়াসহ জনপ্রিয় সব অভিনেতা, অভিনেত্রী পরিচালক আক্রান্ত হচ্ছেন করোনায়। দেশটির প্রথম সারির গণমাধ্যমে এসেছে এসব খবর।

পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় ব্যস্ত ছিলেন কাবাড্ডি কাবাড্ডি শুটিংয়ে। বোলপুরে শুটিং হয় ছবির। ২৪ এপ্রিল শুটিং শেষ করে কলকাতায় ফেরেন তিনি। এর পরই লক্ষণ দেখা দিলে পরীক্ষায় পজিটিভ আসে। পজিটিভ আসে ছবির বেশ কয়েকজন অভিনেতা, অভিনেত্রীর। এর মধ্যে আছেন ভিঞ্চি দ্য, শাহেব বিবি গোলাম ছবির ঋত্বিক চক্রবর্তীও। তবে ঋত্বিকের করোনার তেমন কোনো লক্ষণ দেখা দেয়নি। শুধু স্বাদ-গন্ধ হারিয়েছেন তিনি। স্বাদ-গন্ধ হারিয়ে তিনি কোয়ারেন্টিনে আছেন।

স্বাদ-গন্ধ হারিয়েছেন ছবির নায়িকা সোহিনী সরকার। তিনিও কোয়ারেন্টিনে আছেন। প্রসঙ্গে সোহিনী বলেন, আমি এখনো ঠিক আছি। জ্বর নেই। কোয়ারেন্টিনে আছি। আমার বাড়িতে মা আছে, তাই রণজয়ের বাড়িতে আছি। আমি ২১ তারিখ কলকাতায় ফিরেছি। করোনার কারণে ছবির শুটিং বন্ধ করে দেয়া হয়েছে। মাত্র ১০ শতাংশ ছবির কাজ বাকি থেকে গেল।

তবে ঋত্বিক চক্রবর্তীর করোনা পরীক্ষার রেজাল্ট এখনো পাওয়া যায়নি। স্বাদ-গন্ধ হারিয়ে আপাতত কোয়ারেন্টিনে আছেন তিনি। যদিও এখন স্বাদ ফিরে এসেছে বলে জানিয়েছেন অভিনেতা। এছাড়া পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছেলে উজান গঙ্গোপাধ্যায়ও করোনায় আক্রান্ত হয়েছেন। ১২ এপ্রিল তার রেজাল্ট পজিটিভ আসে।

এর আগে কলকাতার জনপ্রিয় নায়ক জিৎ করোনা আক্রান্ত হয়েছিলেন। তিনি নিজেই জানিয়েছিলেন খবর। ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে জিৎ জানান তার করোনা আক্রান্তের খবর।

শুভশ্রী টুইট করে জানিয়েছিলেন তিনি করোনা পজিটিভ। শুভশ্রীর স্বামী পরিচালক রাজ চক্রবর্তী এবার ভারতের বিধানসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী। করোনায় আক্রান্ত হওয়ায় স্বামীর নির্বাচনী প্রচারণায় অংশ নেননি তিনি।

করোনার দ্বিতীয় ঢেউয়ে ভারত টালমাটাল। সেই ঢেউ আছড়ে পড়েছে ঋতুপর্ণা সেনগুপ্ত থেকে আবির চট্টোপাধ্যায়ের দিকেও। তারা দুজনই সপরিবারে করোনা আক্রান্ত হয়েছিলেন।

করোনা আক্রান্ত হয়েছেন কলকাতার ছোট পর্দার দর্শক নন্দিত নাটক রানী রাসমণির রানীমা খ্যাত দিতিপ্রিয়া রায়। একই সঙ্গে আক্রান্ত হয়েছে তার পরিবারের সবাই। ২৩ এপ্রিল সামাজিক যোগাযোগ মাধ্যমে সবাইকে সচেতন করেছেন দিতিপ্রিয়া। সামাজিক দূরত্ব মেনে চলার অনুরোধ জানিয়েছিলেন সবাইকে। গত বুধবার কলকাতার টেলিপাড়ায় খবর ছড়িয়ে পড়ে, রানীমা করোনা আক্রান্ত।

করোনা আক্রান্ত হয়েছেন টালিগঞ্জের আরেক নায়িকা পার্নো মিত্র। তিনি এবার বিজেপির হয়ে নির্বাচনে লড়ছেন। করোনার কারণে নিজের ভোটটাও দিতে পারেননি।কলকাতার তারকাদের পাশাপাশি দক্ষিণি সুপার স্টার আল্লু অর্জুনেরও করোনা আক্রান্তের খবর পাওয়া গেছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন