রবিবার | মে ০৯, ২০২১ | ২৬ বৈশাখ ১৪২৮

টকিজ

ঈদে সালমার কণ্ঠে ‘পরদেশী’

ফিচার প্রতিবেদক

করোনার কারণে স্টেজ শো আপাতত বন্ধ থাকলেও স্টুডিও রেকর্ডিং নিয়ে ভালোই ব্যস্ত সময় পার করছেন ফোক ঘরানার জনপ্রিয় শিল্পী সালমা। প্রস্তুত হচ্ছেন ঈদের উপহার নিয়ে। সম্প্রতি তিনি কণ্ঠ দিয়েছেন পরদেশী শিরোনামের একটি বিশেষ গানে। সবুজ অরণ্যর কথায় এটির সুর-সংগীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। গানটি ধরে তৈরি হয়েছে একটি ভিডিও। ঈদ সামনে রেখে বিশেষ গানচিত্রটি প্রকাশ হবে সিডি প্লাসের ব্যানারে, প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলসহ বেশ টি অডিও-ভিডিও শেয়ারিং মাধ্যমে।

পরদেশী প্রসঙ্গে সালমা বণিক বার্তাকে বলেন, কভিডের কারণে এবার কোনো গানের শো নিয়ে ব্যস্ততা নেই। তার পরও যেহেতু গানের মানুষ তাই লকডাউনে ঘরে বসে থেকে সময়টা গানের সঙ্গেই আছি। এরই মধ্যে অনেকগুলো গান রেকর্ডের কাজ শেষ হয়েছে। বলতে গেলে ২৫টির মতো গান রেকর্ড হয়ে আছে বিভিন্ন প্রতিষ্ঠানের। তার মধ্যে পরদেশী গানটি অন্যতম। গানটির কথা-সুর খুবই মনে ধরার মতো।

এদিকে সিডি প্লাস সূত্র জানায়, কণ্ঠশিল্পী সালমার কণ্ঠে আলাদা একটা টান আছে। তিনি যথেষ্ট জনপ্রিয়। তার কণ্ঠে গাওয়া যেকোনো গান শ্রোতাপ্রিয়তা পায়। আশা করছি গানও বেশ প্রিয় হবে সবার কাছে। পরদেশী গান চিত্রটি অন্তর্জালে উন্মুক্ত করা হবে রমজানের শেষ সপ্তাহে। মানে ঈদকে কেন্দ্র করেই মূলত গানটি প্রকাশ পাবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন