কভিডকে জয় করলেন বরেণ্য অভিনেতা আবুল হায়াত

বণিক বার্তা অনলাইন

আবুল হায়াত করোনামুক্ত হয়েছেন ৷ মঙ্গলবার ২১ এপ্রিল রাতে তার করোনামুক্ত হওয়ার খবরটি বণিক বার্তাকে নিশ্চিত করেছেন তার মেয়ে অভিনেত্রী নাতাশা হায়াত।

নাতাশা এ প্রসঙ্গে আরও বলেন , ‘আব্বার রিপোর্ট নেগেটিভ এসেছে। সৃষ্টিকারির কাছে অনেক অনেক শুকরিয়া। তিনি আব্বাকে সুস্থ করে দিয়েছেন। এখন তিনি পুরোপুরি সুস্থ আছেন। আব্বার জন্য সবাই দোয়া করবেনযাতে তিনি সুস্থ থাকতে পারেন বাকিটা সময়।

গত মাসের শেষের দিকে করোনায় আক্রান্ত হন আবুল হায়াত। পরে অবস্থা জটিল হলে ৩১ মার্চ তাকে হাসপাতালে ভর্তি করা হয়। প্রথমদিকে তার শারীরিক অবস্থা বেশ জটিল থাকলেও দ্রুত অবস্থা ঠিক হয়ে আসে বলে সে সময় জানান চিকিৎকরা। 

শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় গত ৬ এপ্রিল হাসপাতাল থেকে বাসায় ফেরেন করোনাভাইরাসে আক্রান্ত এ অভিনেতা। বাসাতেই চিকিৎসকের তত্ত্বাবধানে চলছিল তার  হোম কোয়ারেন্টিনে চিকিৎসা। অবশেষ তার করোনা জয়ের খবর এলো।

৭৬ বছর বয়সী অভিনেতা আবুল হায়াত ১৯৬৯ সাল থেকে টিভি নাটকে অভিনয় করছেন। দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য নাটকের পাশাপাশি 'আগুনের পরশমণি', 'জয়যাত্রা', 'গহীনে শব্দ', 'অজ্ঞাতনামা'সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

'দারুচিনি দ্বীপ' চলচ্চিত্রে অভিনয়ের জন্য ২০০৭ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন আবুল হায়াত। গত ২৬ ডিসেম্বর তার অভিনীত সর্বশেষ 'স্ফুলিঙ্গ' চলচ্চিত্রটি মুক্তি পায়। করোনার মধ্যেই চলচ্চিত্রটির শুটিং করেছিলেন তিনি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন