১৫ কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক

পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৫ কোম্পানি পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। কোম্পানিগুলো হলো পদ্মা অয়েল, মেঘনা সিমেন্ট, বাংলাদেশ শিপিং করপোরেশন, আনোয়ার গ্যালভানাইজিং, জেএমআই সিরিঞ্জেস, একমি ল্যাবরেটরিজ, ইউনিক হোটেল, অলটেক্স ইন্ডাস্ট্রিজ, আমান ফিড, এশিয়া প্যাসিফিক ইন্স্যুরেন্স, ইউনিলিভার কনজিউমার, পিপলস ইন্স্যুরেন্স, আইএফআইসি ব্যাংক, আমান কটন যমুনা ব্যাংক। কোম্পানিগুলো প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে তথ্য জানা যায়।

পদ্মা অয়েল: কোম্পানিটির পর্ষদ সভা ২৭ এপ্রিল বেলা ২টায় অনুষ্ঠিত হবে। এতে চলতি হিসাব বছরের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

মেঘনা সিমেন্ট: কোম্পানিটির পর্ষদ সভা ২৮ এপ্রিল বেলা ১টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। চলতি হিসাব বছরের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

বাংলাদেশ শিপিং করপোরেশন: কোম্পানিটির পর্ষদ সভা ২৬ এপ্রিল বেলা ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। এতে চলতি হিসাব বছরে কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

আনোয়ার গ্যালভানাইজিং: কোম্পানিটির পর্ষদ সভা ২৬ এপ্রিল বেলা ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। এতে চলতি হিসাব বছরে কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

জেএমআই সিরিঞ্জেস: কোম্পানিটির পর্ষদ সভা ২৮ এপ্রিল বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। এতে চলতি হিসাব বছরে কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

একমি ল্যাবরেটরিজ: কোম্পানিটির পর্ষদ সভা ২৭ এপ্রিল বেলা ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। এতে চলতি হিসাব বছরে কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

ইউনিক হোটেল: কোম্পানিটির পর্ষদ সভা ২৫ এপ্রিল বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। এতে চলতি হিসাব বছরে কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

অলটেক্স ইন্ডাস্ট্রিজ: কোম্পানিটির পর্ষদ সভা ২৯ এপ্রিল বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। এতে চলতি হিসাব বছরে কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

আমান ফিড: কোম্পানিটির পর্ষদ সভা ২৮ এপ্রিল বেলা ২টায় অনুষ্ঠিত হবে। এতে চলতি হিসাব বছরে কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

এশিয়া প্যাসিফিক ইন্স্যুরেন্স: কোম্পানিটির পর্ষদ সভা ২৭ এপ্রিল বেলা ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। এতে চলতি হিসাব বছরে কোম্পানিটির প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

ইউনিলিভার কনজিউমার: কোম্পানিটির পর্ষদ সভা ২৬ এপ্রিল বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। এতে চলতি হিসাব বছরের কোম্পানিটির প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

পিপলস ইন্স্যুরেন্স: কোম্পানিটির পর্ষদ সভা ২৯ এপ্রিল বেলা ২টায় অনুষ্ঠিত হবে। এতে চলতি হিসাব বছরে কোম্পানিটির প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

আইএফআইসি ব্যাংক: কোম্পানিটির পর্ষদ সভা ২৬ এপ্রিল বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। এতে অন্যান্য বিষয়ের পাশাপাশি চলতি হিসাব বছরে কোম্পানিটির প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা প্রকাশ করা হবে।

আমান কটন: কোম্পানিটির পর্ষদ সভা ২৫ এপ্রিল বেলা ২টায় অনুষ্ঠিত হবে। এতে চলতি হিসাব বছরে কোম্পানিটির প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

যমুনা ব্যাংক: কোম্পানিটির পর্ষদ সভা ২৯ এপ্রিল বেলা ১টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। এতে চলতি হিসাব বছরে কোম্পানিটির প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন