রবিবার | মে ০৯, ২০২১ | ২৬ বৈশাখ ১৪২৮

টকিজ

মেরিল স্ট্রিপের জীবনী পড়ছেন অনন্যা

কভিড সংক্রমণের নতুন ঢেউ থামাতে মুম্বাইতে বিভিন্ন বিধিনিষেধ জারি হয়েছে। বলিউডের অনেক শুটিং বন্ধ হয়ে গেছে। অন্য অনেক বলিউড তারকার মতো অনন্যা পান্ডেও সময় কাটাচ্ছেন ঘরে। আর সময়টা তিনি কাটাচ্ছেন পছন্দের শো দেখে নয়তো বই পড়ে।

সম্প্রতি অনন্যা পান্ডে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানালেন তিনি কী বই পড়ছেন। আর এতে জানা গেল হলিউড কিংবদন্তি মেরিল স্ট্রিপের প্রতি তার ভালোবাসাও।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে অনন্যা শেয়ার করেছেন সাংবাদিক, লেখক এরিন কার্লসনের লেখা একটি বইয়ের প্রচ্ছদ, যার নাম কুইন মেরিল: দি আইকনিক রোলস, হিরোইক ডিডস অ্যান্ড লিজেন্ডারি লাইফ অব মেরিল স্ট্রিপ। বইটি মেরিল স্ট্রিপের জীবনের বিভিন্ন উল্লেখযোগ্য অধ্যায়নির্ভর। লকডাউনে মুম্বাইতে অনন্যা যখন ঘরে বসে বই পড়ছেন তখন মেরিলের প্রতি তার ভালোবাসাও আর দর্শকদের কাছে অজানা থাকল না। বইটির প্রচ্ছদ শেয়ার করার সঙ্গে সঙ্গে অনন্যা এর সঙ্গে কারেন্টলি রিডিং বা এখন পড়ছি শিরোনামের একটি স্টিকারও যুক্ত করে দেন।

অনন্যা পান্ডেকে সর্বশেষ দেখা গিয়েছিল ইশান খাট্টারের সঙ্গে খালি পিলি ছবিতে। সামনে তাকে দেখা যাবে দ্য লাইগার ছবিতে। ছবিটি প্রযোজনা করেছেন করণ জোহর। আর ছবিতে অনন্যার বিপরীতে আছেন বিজয় দেবরাকোন্ডা। আগামী সেপ্টেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা। এছাড়া শকুন বাত্রার ছবিতে দীপিকা পাড়ুকোনের সঙ্গে কাজ করেছেন তিনি। অবশ্য ছবিটির নাম এখনো ঠিক হয়নি।

 

সূত্র: পিংকভিলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন