শনিবার | মে ০৮, ২০২১ | ২৫ বৈশাখ ১৪২৮

আন্তর্জাতিক খবর

মনমোহন সিংয়ের পর করোনায় আক্রান্ত হলেন রাহুল গান্ধী

বণিক বার্তা অনলাইন

নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতের কংগ্রেস নেতা রাহুল গান্ধী। কভিড-১৯ পরীক্ষার ফলাফল পজিটিভ আসায় বাসাতেই আইসোলেশনে আছেন তিনি। মঙ্গলবার এক টুইট বার্তায় ভারতীয় বিরোধী দলীয় নেতা মৃদু উপসর্গ দেখা দেয়ার কথা জানিয়েছেন। এর আগে সোমবার দেশটির সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং করোনায় আক্রান্ত শনাক্ত হন। খবর এনডিটিভি।

৫০ বছর বয়সী রাহুল টুইটে লিখেছেন, ‘মৃদু উপসর্গ দেখা দেয়ার পর আমার কভিড পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। সম্প্রতি আমার সংস্পর্শে আশা সকলে দয়া করে যাবতীয় সুরক্ষাবিধি মেনে চলুন এবং নিরাপদে থাকুন।

চিকিত্সকেরপরামর্শে এখনো বাড়িতেই অবস্থান করছেন রাহুল গান্ধী। গত ১২ দিন তিনি তার মা এবং কংগ্রেস প্রেসিডেন্ট সোনিয়া গান্ধীর সঙ্গে সাক্ষাত্ করেননি। এছাড়া গত পাঁচ দিনের মধ্যে বোন প্রিয়াংকা গান্ধীর সঙ্গেও সাক্ষাত্ হয়নি তার।

খবর প্রকাশের কিছুক্ষণ পর রাহুলের আরোগ্য কামনা করে টুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেন, ‘লোকসভার সংসদ সদস্য শ্রী রাহুল গান্ধীজির সুস্বাস্থ্য দ্রুত আরোগ্য কামনা করছি।

এর আগে সোমবার সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং তীব্র জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন। পরে পরীক্ষায় তার করোনার সংক্রমণ ধরা পড়ে। ৮৮ বছর বয়সী মনমোহন সিং ভারতের উদ্ভাবিত করোনাভাইরাসের টিকা কোভ্যাক্সিনের দুইটি ডোজই নিয়েছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন