শুক্রবার | মে ০৭, ২০২১ | ২৩ বৈশাখ ১৪২৮

খবর

ভালো আছেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক

কভিড-১৯ ভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া গুলশানের বাসভবন ফিরোজায় চিকিৎসাধীন রয়েছেন। অধ্যাপক ডা. এফএম সিদ্দিকীর নেতৃত্বে ব্যক্তিগত চিকিৎসক দল তার চিকিৎসা সেবা প্রদান করছেন। বর্তমানে তিনি ভালো আছেন বলে জানিয়েছেন তার চিকিৎসকরা।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসকরা জানিয়েছেন, খালেদা জিয়ার করোনায় আক্রান্ত হওয়ার দ্বিতীয় সপ্তাহ চলছে। এটা খুবই ঝুঁকিপূর্ণ সময়। তবে মুহূর্তে তার শারীরিক অবস্থা মোটামুটি ভালো।

খালেদা জিয়ার চিকিৎসক দলের সদস্য ডাক্তার মোহাম্মদ আল মামুন বণিক বার্তাকে বলেন, যদিও তিনি (খালেদা জিয়া) বিপজ্জনক সময় পার করছেন, তার পরও মানসিকভাবে শক্ত রয়েছেন। শরীরে জ্বরও নেই। বর্তমান তার শারীরিক অবস্থা স্থিতিশীল।

তিনি আরো জানান, আমরা সব ধরনের পরীক্ষা-নিরীক্ষা করেছি। রিপোর্টগুলো ভালো এসেছে। খালেদা জিয়া ভালো আছেন।

গত ১০ এপ্রিল খালেদা জিয়ার করোনায় আক্রান্ত হওয়ার গুঞ্জন ওঠে। পরদিন ১১ এপ্রিল জরুরি সংবাদ সম্মেলন ডেকে খালেদা জিয়ার করোনায় আক্রান্ত হওয়ার খবর আনুষ্ঠানিকভাবে প্রকাশ করে বিএনপি।

বিএনপি চেয়ারপারসনের বাসভবন ফিরোজায় খালেদা জিয়া ছাড়া আরো আটজন করোনায় আক্রান্ত রোগী রয়েছেন। তাদের চিকিৎসাও সেখানে চলছে।

খালেদা জিয়া তিন বছর আগে দুর্নীতির দুটি মামলায় দণ্ডিত হয়ে কারাগারে যান। দেশে করোনাভাইরাসের সংক্রমণ শুরুর পর পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে গত বছরের ২৫ মার্চ মানবিক বিবেচনায় শর্তসাপেক্ষে তাকে সাময়িক মুক্তি দেয় সরকার।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন