শনিবার | মে ০৮, ২০২১ | ২৫ বৈশাখ ১৪২৮

দেশের খবর

জয়পুরহাট জেলা হাসপাতাল

আইসিইউ, অক্সিজেন প্লান্ট ও ডায়ালাইসিস সেন্টার চালুর আশ্বাস

বণিক বার্তা প্রতিনিধি, জয়পুরহাট

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে দ্রুত আইসিইউ, সেন্টাল অক্সিজেন প্লান্ট চালু করা হবে এবং কিডনি রোগীদের জন্য ডায়ালাইসিস সেন্টারও চালু করা হবে।

তিনি জেলার চিকিৎসাসেবার মান বৃদ্ধির লক্ষ্যে গতকাল দুপুরে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

আধুনিক জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক সরদার রাশেদ মোবারক জুয়েলের সভাপতিত্বে সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শরীফুল ইসলাম, পুলিশ সুপার মাছুম আহম্মদ ভূঞা পিপিএম, রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাবিবুল আহসান তালুকদার রেজা, সিভিল সার্জন ডা. ওয়াজেদ আলী, জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপপরিচালক ডা. কেএম জোবায়ের গালিব, হাসপাতালের আরএমও ডা. নুর আসাদুজ্জামান ডা. খন্দকার মিজানুর রহমান, এমওসিএস ডা. জালাল উদ্দিন প্রমুখ।

হুইপ বলেন, আপনার জীবন আপনার, আপনার সন্তান, বাবা-মা, আত্মীয়-স্বজন আপনার, সরকারের নয়। শুধু সরকার সব দায়িত্ব পালন করবে আর আপনারা লকডাউন অবহেলা করে পরিস্থিতি অবনতি করবেন, এটি যেন না হয়। সবাই যদি স্বাস্থ্যবিধি মেনে চলি, তাহলে লকডাউনের মতো পরিস্থিতি সৃষ্টি হবে না। লকডাউন বাস্তবায়নে পুলিশ-প্রশাসন আপ্রাণ চেষ্টা করছে। সরকারের ওপর সব প্রত্যাশা না করে সব মানুষকে মাস্ক পরিধান স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন