রবিবার | মে ০৯, ২০২১ | ২৬ বৈশাখ ১৪২৮

শিল্প বাণিজ্য

গ্রামীণফোনের ২৪তম এজিএম অনুষ্ঠিত

গ্রামীণফোনের ২৪তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) গতকাল অনুষ্ঠিত হয়েছে। বর্তমান পরিস্থিতি বিবেচনায় নিয়ে বছর ধারাবাহিক দ্বিতীয়বারের মতো ডিজিটাল প্লাটফর্মে এজিএম পরিচালনা করে গ্রামীণফোন। এতে শেয়ারহোল্ডারদের জন্য ২৭৫ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন দেয়া হয়েছে।

প্রতিষ্ঠানটির কোম্পানি সচিব এসএম ইমদাদুল হকের পরিচালনায় ভার্চুয়াল এজিএমে অংশ নেন গ্রামীণফোনের বোর্ড চেয়ারম্যান ইয়র্গেন সি অ্যারেন্টজ রোস্ট্রাপকে, প্রধান নির্বাহী ইয়াসির আজমানসহ বোর্ডের সদস্য এবং প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

কাভিড-১৯ প্রাকৃতিক দুর্যোগ উদ্ভূত পরিস্থিতিতে আমাদের কর্মী সাপ্লাই চেইন পার্টনারদের সুরক্ষা নিশ্চিত করা হয়েছে বলে উল্লেখ করেন গ্রামীণফোনের প্রধান নির্বাহী ইয়াসির আজমান। তিনি আরো বলেন, সফলভাবে প্রতিষ্ঠানের কাজ পরিচালনায় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের মাধ্যমে ২০২০ সালে দক্ষতার সঙ্গে আমরা আমাদের কার্যক্রম পরিচালনা করেছি।

তিনি বলেন, সম্মুখসারির স্বাস্থ্যকর্মীদের সহায়তায়, সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে, জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনায় এবং লকডাউনে আমাদের নেটওয়ার্ক সক্রিয় রাখার ক্ষেত্রে নির্দেশনা দিয়ে সহযোগিতা করায় আমাদের নানা কার্যক্রমে সহযোগী হওয়ার জন্য আমরা সরকার, নিয়ন্ত্রক সংস্থা, সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এবং উন্নয়ন সহযোগীদের প্রতি কৃতজ্ঞ। বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন