সম্পর্কের টানাপড়েনের গল্পে সজল-আঁখি

ফিচার প্রতিবেদক

নিপা সুনীল দুজন দুজনকে ভালোবাসে। একই বিশ্ববিদ্যালয়ে একই বিভাগে পড়াশোনা করে তারা। ভালোবাসার শুরুটা অবশ্য তাদের তিন বছর ধরে। কিন্তু তিন বছরে দুজনের মধ্যে মিল থাকলেও বেশ ঝগড়া। আর এর কারণ হলো সুনীল নিপাকে সন্দেহ করে প্রচুর। স্বাভাবিকভাবেই নিপার এটা পছন্দ নয়। সুনীলের দৃষ্টিতে তার সন্দেহ শুধু নিপার প্রতি ভালোবাসার প্রকাশ। নিপা সুনীলকে বোঝাতে চায়, তারা দুজন দুজনকে অনেক ভালোবাসে। আর ভালোবাসায় বিশ্বাস থাকাটাই জরুরি। কিন্তু সুনীল একরোখা। আর নিয়ে প্রতিনিয়ত ঝগড়া চলেই তাদের মাঝে।

এর মধ্যেই আদনান নামে একটি ছেলে ভর্তি হয় তাদের একই বিভাগে। নিপা তার ভালোবাসার মানুষটির তার প্রতি অবিশ্বাসের কারণেই যন্ত্রণাবিদ্ধ হয়ে সুনীলের কথা সব খুলে বলে আদনানকে। আদনান নিপাকে বোঝায়, সুনিলের সন্দেহ তার ভালোবাসার পাগলামির বহিঃপ্রকাশ। সুনীলের পাগলামি আর সন্দেহপ্রবণতায় নিপা-সুনীলের মধ্যে দূরত্ব তৈরি হয়। সুনীলের পাগলামি দেখে আদনান ঠিক করে, নিপার সঙ্গে মিশবে না। কিন্তু নিপা আরো ক্ষিপ্ত হয়ে সুনিলকে অ্যাভয়েড করতে থাকে। সম্পর্কের জটিল মনস্তাত্ত্বিক টানাপড়েনের গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ভালোবাসি একটু বেশি

কুদরত উল্লাহর গল্প রচনায় ভালোবাসি একটু বেশি নাটকটি পরিচালনা করেছেন নির্মাতা রাহাত কবির। এতে সুনিল চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল, নিপা চরিত্রে অভিনয় করেছেন শারমিন আঁখি এবং আদনান চরিত্রে অভিনয় করেছেন আতিক হাসান। এছাড়া আরো অনেকেই নাটকটিতে অভিনয় করেছেন। নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে,পরবর্তী সময়ে অনলাইন প্লাটফর্মে প্রচার হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন