শনিবার | মে ০৮, ২০২১ | ২৫ বৈশাখ ১৪২৮

খবর

চিত্রনায়ক ওয়াসিমের মৃত্যুতে তথ্য ও সম্প্রচারমন্ত্রীর শোক

নিজস্ব প্রতিবেদক

রুপালি পর্দার জনপ্রিয় চিত্রনায়ক ওয়াসিমের ইন্তেকালে গভীর শোক দুঃখ প্রকাশ করেছেন তথ্য সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক . হাছান মাহমুদ।

শনিবার মধ্যরাতে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭৪ বছর বয়সে অভিনেতার শেষ নিঃশ্বাস ত্যাগের সংবাদে তথ্যমন্ত্রী প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

. হাছান মাহমুদ তার শোকবার্তায় বলেন, দেড়শরও বেশি সিনেমার তারকা ওয়াসিম তার অভিনয়ের মধ্য দিয়ে দেশের মানুষের হূদয়ে বেঁচে থাকবেন।

অভিনেতা মহসীনের মৃত্যুতে সংস্কৃতিবিষয়ক প্রতিমন্ত্রীর শোক: একুশে পদকপ্রাপ্ত বিশিষ্ট টেলিভিশন মঞ্চ অভিনেতা এসএম মহসীনের মৃত্যুতে গভীর শোক দুঃখ প্রকাশ করেছেন সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কেএম খালিদ।

প্রতিমন্ত্রী গতকাল এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোকবার্তায় সংস্কৃতি প্রতিমন্ত্রী জানান, অভিনেতা এসএম মহসীনের মৃত্যু টিভি মঞ্চনাটকের জন্য অপূরণীয় ক্ষতি। তিনি তার সুনিপুণ অভিনয়শৈলীর মধ্য দিয়ে দর্শক হূদয়ে দীর্ঘদিন বেঁচে থাকবেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন