শনিবার | মে ০৮, ২০২১ | ২৫ বৈশাখ ১৪২৮

খবর

প্রতিশ্রুতির ৮ মাসের মাথায় ডিএনসিসির করোনা হাসপাতাল —মেয়র মো. আতিকুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় প্রতিশ্রুতির মাত্র আট মাসের মাথায় দেশের সবচেয়ে বড় এক হাজার শয্যাবিশিষ্ট ডিএনসিসি কভিড-১৯ ডেডিকেটেড হাসপাতালে করোনাভাইরাস আক্রান্ত রোগীদের চিকিৎসাসেবা কার্যক্রম শুরু হলো। নগরবাসীর স্বাস্থ্যসেবার জন্যই মহাখালীর ভবনকে হাসপাতালে রূপান্তর করা হয়েছে।

গতকাল রাজধানীর মহাখালীতে দেশের সবচেয়ে বড় হাসপাতালে করোনাভাইরাস আক্রান্ত রোগীদের চিকিৎসাসেবা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে ডিএনসিসির মেয়র এসব কথা বলেন।

ডিএনসিসির মেয়র বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সার্বিক দিকনির্দেশনার ফলেই এত অল্প সময়ের মধ্যে বাংলাদেশের সবচেয়ে বড় এই ডিএনসিসি ডেডিকেটেড কভিড-১৯ হাসপাতাল নভেল করোনাভাইরাস আক্রান্ত রোগীদের চিকিৎসাসেবা কার্যক্রম চালু করা সম্ভব হয়েছে।

তিনি নিজেও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সরকারি হাসপাতালে চিকিৎসাসেবা গ্রহণ করে সুস্থ হয়েছেন জানিয়ে মেয়র সরকারি হাসপাতালের সেবা কার্যক্রমের প্রশংসা করেন এবং সর্বস্তরের জনপ্রতিধিদেরকে দেশের অভ্যন্তরে সরকারি হাসপাতালে চিকিৎসাসেবা গ্রহণের জন্য উৎসাহিত করেন।

ডিএনসিসির মেয়র করোনাভাইরাসের বিস্তার রোধকল্পে সবাইকে সরকারের নির্দেশনাসহ স্বাস্থ্যবিধিগুলো যথাযথভাবে মেনে চলার পরামর্শ দেন।

গত বছর আগস্ট করোনা আইসোলেশন সেন্টার পরিদর্শনে গিয়ে ডিএনসিসি মেয়র মহাখালীর মার্কেটকে হাসপাতালে রূপান্তরের ঘোষণা দিয়েছিলেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন