তিন জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪

বণিক বার্তা ডেস্ক

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছে। গতকাল নরসিংদী, ঝিনাইদহ সাতক্ষীরায় এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর

নরসিংদী: নরসিংদীর শিবপুরে বালিবোঝাই একটি লরির সঙ্গে ইটবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক শিশু নিহত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় শিবপুরের দুলালপুর আঞ্চলিক সড়কে দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত শিশুর নাম সাজ্জাদ মিয়া। সে শিবপুরের দুলালপুরের মো. হবি মিয়ার ছেলে। সাজ্জাদ ওই বালিবাহী লরিটির চালকের সহকারী ছিল।শিবপুর থানার উপপরিদর্শক মুরাদ হোসেন জানান, শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার প্রস্তুতি নেয়া হচ্ছিল। এর মধ্যেই তার মৃত্যু হয়েছে। ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হবে।

ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জে ট্রাকচাপায় ইসরাইল হোসেন নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল বেলা ১১টার দিকে দুর্ঘটনা ঘটে। ইসরাইল হোসেন রামনগর গ্রামের মহিউদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ১০ চাকার একটি ট্রাক ঝিনাইদহ থেকে যশোরের দিকে যাচ্ছিল। সময় নিমতলা বাসস্ট্যান্ড এলাকায় রাস্তা পার হচ্ছিলেন ইসরাইল হোসেন। দ্রুতগতিতে আসা ট্রাকটি ইসরাইলকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক যশোর সদর হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়। কালীগঞ্জ থানার ডিউটি অফিসার এএসআই শাপলা খাতুন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

সাতক্ষীরা: সাতক্ষীরা-খুলনা মহাসড়কের শুভাষিনী এলাকায় ট্রাক-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই শ্রমিক নিহত হয়েছেন। সময় আহত হয়েছেন আরো অন্তত ২০ জন। গতকাল ভোরে দুর্ঘটনা ঘটে। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতাল বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার জাফরপুর গ্রামের আবু বক্করের ছেলে মুন্না আশাশুনি উপজেলার বড়দল গ্রামের শফিকুল ইসলাম। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ১৩ জনকে সাতক্ষীরা সদর হাসপাতাল বাকিদের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়।

তালা থানার ওসি মেহেদী রাসেল জানান, মাদারীপুর থেকে ৩০ জন শ্রমিক নিয়ে একটি পিকআপ ভ্যান সাতক্ষীরায় যাওয়ার পথে গতকাল ভোর ৪টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের শুভাষিনী এলাকায় একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে রাস্তার পাশে খাদে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুজন শ্রমিক নিহত হন। সময় আহত হয়েছেন অন্তত ২০ জন। এসব শ্রমিকের বাড়ি সাতক্ষীরার আশাশুনি, কালীগঞ্জ শ্যামনগর উপজেলায়।  

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন