নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জে যেসব এলাকায় গ্যাস থাকবে না আজ

নিজস্ব প্রতিবেদক

রক্ষণাবেক্ষণ কাজের জন্য নারায়ণগঞ্জ মুন্সীগঞ্জের বড় একটি অংশে আজ ভোর থেকে সাড়ে ঘণ্টার জন্য গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। একই সময়ে গ্যাসের চাপ কম থাকবে ঢাকার কেরানীগঞ্জ শ্যামপুর এলাকায়।

বিদ্যুৎ, জ্বালানি খনিজ সম্পদ মন্ত্রণালয়ের উপপ্রধান তথ্য অফিসার মীর মোহাম্মদ আসলাম উদ্দিনের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়।  বিজ্ঞপ্তিতে বলা হয়, নারায়ণগঞ্জের হরিপুরে ভালভ প্রতিস্থাপনের কাজ করবে গ্যাস সঞ্চালন কোম্পানি জিটিসিএল বিতরণ কোম্পানি তিতাস গ্যাস। কারণে শুক্রবার ভোর সাড়ে ৪টা থেকে দুপুর ১২টা পর্যন্ত নারায়ণগঞ্জ মুন্সীগঞ্জের বড় একটি এলাকায় গ্যাস সরবরাহ করবে না তিতাস।

সময় শীতলক্ষ্যা নদীর পশ্চিম পাশে নারায়ণগঞ্জ শহর এলাকা, সিদ্ধিরগঞ্জ, আদমজী ইপিজেড, গোদনাইল, পাগলা, ফতুল্লা নারায়ণগঞ্জ বিসিক এলাকায় সব শ্রেণীর গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

এদিকে নারায়ণগঞ্জের পঞ্চবটী থেকে মুক্তারপুর পর্যন্ত এলাকা, মুন্সীগঞ্জ সদর, মুন্সীগঞ্জ বিসিক, রেকাবী বাজার আশপাশের এলাকা, শীতলক্ষ্যা নদীর পূর্ব পাশে কাঁচপুর, হরিপুর, কুতুবপুর, মদনপুর, বন্দর এলাকা, কেওডালা, নাঙ্গলবন্দ আশপাশের এলাকাতেও সব শ্রেণীর গ্রাহকের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন