সড়ক দুর্ঘটনায় তিন জেলায় তিনজনের প্রাণহানি

বণিক বার্তা ডেস্ক

গতকাল ময়মনসিংহ, সাতক্ষীরা বাগেরহাটে ভিন্ন ভিন্ন সড়ক দুর্ঘটনায় তিনজনের প্রাণহানি ঘটেছে। বণিক বার্তার প্রতিনিধিদের পাঠানো খবর

ময়মনসিংহ: গতকাল সকালে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ময়মনসিংহের নান্দাইলে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ট্রাকের চালক ঘটনাস্থলেই নিহত হন। নিহত ট্রাকচালকের নাম আজাহারুল ইসলাম। তার বাড়ি কিশোরগঞ্জ সদরের একরামপুর এলাকায়। তার বাবার নাম আবুল কালাম।

নান্দাইল হাইওয়ে থানার ওসি মো. মাসুদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ট্রাকটি আটক করা হয়েছে। ঘটনায় চালক নিহত হেলপার আহত হয়েছেন।

সাতক্ষীরা: শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় মাহাবুব শেখ (২৫) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। গতকাল সকাল ৮টার দিকে শ্যামনগর উপজেলার ভূরুলিয়া এলাকায় সড়ক দুর্ঘটনাটি ঘটে। সে উত্তর ফুলবাড়িয়া গ্রামে মোমিন শেখের পুত্র।

শ্যামনগর থানার ওসি নাজমুল হুদা জানান, ব্যাটারিচালিত ভ্যানটি মালপত্র নিয়ে যাওয়ার সময় ভূরুলিয়া নামক স্থানে একটি ইঞ্জিনচালিত ভ্যানকে সাইড দিতে গিয়ে সড়কের পাশে বিদ্যুতের পোলের সঙ্গে ধাক্কা লাগলে চালক গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাগেরহাট: ফকিরহাটে ট্রাকের ধাক্কায় বেলাল মোল্লা (৩০) নামের এক ইটভাঙা মেশিনের চালক নিহত হয়েছেন। গতকাল সকাল ৯টার দিকে খুলনা-মোংলা মহাসড়কের কাটাখালী হাইওয়ে থানার সামনে খুলনাগামী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা ইটভাঙা ট্রলিকে ধাক্কা দিলে দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই চালক মারা যান। পরে স্থানীয়রা রাস্তা অবরোধ করে এবং ট্রাকচালককে আটকে রাখে। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ট্রাকচালক মো. রুবেলকে (২৫) পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

কাটাখালী হাইওয়ে থানার এসআই জয়ন্ত কুমার দাস বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাক জব্দ ট্রাকের চালক রুবেল খানকে আটক করেছি। ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন