শনিবার | মে ০৮, ২০২১ | ২৫ বৈশাখ ১৪২৮

খবর

ছয় মাসের মধ্যেই বন্ধ হয়ে গেল অনলাইন নিউজ পোর্টাল ‘সারাক্ষণ’

বণিক বার্তা অনলাইন

বড় হাঁকডাক দিয়ে গত বছরের ২৫ সেপ্টেম্বর যাত্রা করেছিল অনলাইন নিউজ পোর্টাল ‘সারাক্ষণ’। অনলাইনের পাশাপাশি বাজারে দৈনিক পত্রিকা নিয়ে আসার ঘোষণা দেয়া হয়েছিল উদ্বোধনের সময়। একই সঙ্গে টেলিভিশন নিয়ে আসার ঘোষণাও দেয়া হয়েছিল। কিন্তু মাত্র ছয় মাসের মধ্যেই কার্যক্রম গুটানোর সিদ্ধান্ত নিয়েছে অনলাইনটি। আগামীকাল থেকে অনলাইনটির কার্যক্রম বন্ধ হয়ে যাবে বলে ‘সারাক্ষণ’ এর সম্পাদক স্বদেশ রায় বণিক বার্তাকে নিশ্চিত করেছেন।

স্বদেশ রায় বলেন, মালিকপক্ষের সিদ্ধান্তের ভিত্তিতে আগামীকাল থেকে ‘সারাক্ষণ’ বন্ধ হয়ে যাচ্ছে। কর্মীদের চলতি মাসের বেতন পরিশোধ করা হয়েছে। 

অনলাইন উদ্বোধনের সময় দৈনিক পত্রিকা বের করার পাশাপাশি টেলিভিশন করার ঘোষণা দেয়া হয়েছিল। এখন ছয় মাসের মধ্যেই অনলাইন বন্ধ করে দিতে হচ্ছে কেন? এমন প্রশ্নের জবাবে স্বদেশ রায় বণিক বার্তাকে বলেন, মালিকপক্ষ নতুন করে বিনিয়োগ না করার সিদ্ধান্ত নিয়েছে। এ অবস্থায় আমি কি বলতে পারি?

গত বছরের ২৫ সেপ্টেম্বর যাত্রা করা নিউজ পোর্টাল ‘সারাক্ষণ’ এর সম্পাদকমন্ডলীর সভাপতি ছিলেন প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান ডা. এইচ বি এম ইকবাল। উপদেষ্টা সম্পাদক পদে আছেন পদ্মা ব্যাংকের চেয়ারম্যান চৌধুরী নাফিজ সরাফাত। আর নাফিজ সরাফাতের স্ত্রী আঞ্জুমান আরা সাহিদ অনলাইনটির প্রকাশকের দায়িত্বে ছিলেন। রাজধানীর বনানীর ইকবাল সেন্টারের ১৭ তলা নিউজ পোর্টালটির প্রধান কার্যালয় হিসেবে ব্যবহার হচ্ছিল। ‘সারাক্ষণ’ এ কর্মরত ছিলেন প্রায় ৪০ জন সংবাদকর্মী।

নিউজ পোর্টালটির সঙ্গে যুক্ত একাধিক সংবাদকর্মী জানান, আজ দুপুর ২টার দিকে মৌখিকভাবে ‘সারাক্ষণ’ পরিচালনাকারী কর্তৃপক্ষের পক্ষ থেকে এটি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্তের কথা জানানো হয়। পোর্টালটির প্রশাসন বিভাগ থেকে কর্মীদের মোবাইল করে বন্ধের সিদ্ধান্তের কথা জানিয়ে দেয়া হচ্ছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন