ঈদের নাটকে জুটিবদ্ধ অপূর্ব-সাবিলা

ফিচার প্রতিবেদক

একই বাড়িতে বসবাস করেন অপূর্ব-সাবিলা। তাদের দুজনের মধ্যে বেশ ভালো সম্পর্ক। তবে যে যার মতো ব্যস্ত। নানা রকম স্বপ্ন দেখে বড় হওয়া সাবিলা প্রায়ই বিয়ে নিয়ে রোমান্টিক স্বপ্ন দেখেন। নিয়ে তার বাবার সঙ্গে বেশ মজার আলাপ হয়। অন্যদিকে অপূর্ব একজন মেধাবী ছাত্র। সারা জীবন পড়াশোনায় এতটাই মনোযোগী ছিলেন, যার জন্য প্রেমে পড়ার কিংবা প্রেম করার সময়ই পাননি। তাই বলে কি মনের মানুষ পাবেন না অপূর্ব? রকম পরিস্থিতিতে একদিন তার বন্ধু জানায়, এলাকায় তিনজন সুন্দরী মেয়ে এসেছে নতুন। অপূর্বর সঙ্গে তাদের পরিচয় করিয়ে দেয়।

অপূর্ব পরিস্থিতি সামলাতে না পেরে সাবিলার হেল্প চায়। এদিকে সাবিলা আবার অপূর্বকে খুব পছন্দ করে, কিন্তু কখনো মুখ ফুটে বলে না। অপূর্বকে সাহায্য করতে সাবিলা নানা বুদ্ধি দেয়। সেসব পরামর্শ কেমন ফল বয়ে আনে তা জানতে হলে দেখতে হবে নাটক আমার প্রাণের মানুষ আছে প্রাণে সোহেল আরমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন নাজমুল রনি।

পরিচালক রনি বণিক বার্তাকে বলেন, ঈদকে কেন্দ্র করেই একটু ফান, টুইস্ট রেখে গল্পটা নির্মিত হয়েছে। আমার নির্মাণে বরাবরই একটু ট্রেন্ড থাকে। কারণ সময়ের গল্পটা আমাকে বলতে হয়। ঈদের সময়টাতে সবাই একটু আনন্দে থাকে। তাই আমেজে একটু ফান রাখতেই হয়। তাতে ঈদের আনন্দ কিছুটা হলেও বেড়ে যায়। দর্শকরা নাটকটি দেখে মজা পাবে।

নাটকটিতে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব অভিনেত্রী সাবিলা নূর। এতে আরো অভিনয়ে করেছেন সোহেল আরমান, মাসুম বাশার, সানজিদা, রশ্মিসহ আরো অনেকে। নির্মাতার সূত্রে জানা যায়, আসছে ঈদুল ফিতরে একটি বেসরকারি চ্যানেলে পরবর্তী সময়ে একটি অনলাইন প্লাটফর্মে মুক্তি পাবে নাটকটি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন